হোম খুলনামাগুরা জাসদের সাধারণ সভায় জাহিদ আলমকে মাগুরা-১ আসনের প্রার্থী ঘোষণা

মাগুরা প্রতিনিধি :

মাগুরায় জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সাধারণ সভায় মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা নিয়ে গঠিত সংসদের মাগুরা-১ আসনের প্রার্থী হিসেবে কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য জাহিদুল আলমের নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার দুপুরে মাগুরা জেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ অহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভা এই ঘোষণা করা হয়।

মাগুরা জেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত সভার শুরুতে জাসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু সভায় উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে ভাচুয়ালী বক্তব্য রাখেন।

পরে সাধারণ সভায় উপস্থিত প্রধান অতিথি জাসদ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য জাহিদুল আলম সংগঠনের পক্ষ থেকে পেশকৃত থেকে ১৭ দফা রাজনৈতিক প্রস্তাব দলীয় নেতা-কর্মীদের সামনে তুলে ধরেন।

সাধারণ সভায় অন্যান্যের মধ্যে জেলা জাসদ সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তি, সহ-সভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, বিমল বিশ্বাস, যুগ্ম সম্পাদক মৃধা খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান ফিরোজ, জাসদ নারী জোট নেত্রী অ্যাডভোকেট আমেনা খাতুন লাবনী সহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় উপস্থিত নেতৃবৃন্দ আসন্ন সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনের প্রার্থী হিসেবে জাসদ কেন্দ্রীয় কমিটির নেতা জাহিদ আলমের নাম প্রস্তাব এবং সর্বসম্মতভাবে গৃহিত হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন