হোম জাতীয় চেয়ারম্যান পদে নতুন মুখ পেল পঞ্চগড়ের তিন উপজেলা

চেয়ারম্যান পদে নতুন মুখ পেল পঞ্চগড়ের তিন উপজেলা

কর্তৃক Editor
০ মন্তব্য 10 ভিউজ

জাতীয় ডেস্ক:

পঞ্চগড়ের পাঁচ উপজেলার মধ্যে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে পঞ্চগড় সদর, তেঁতুলিয়া, আটোয়ারী উপজেলায় অনুষ্ঠিত হয়েছে নির্বাচন। দিনভর নির্বাচন শেষে এ তিন উপজেলায় নতুন মুখ পেয়েছে উপজেলাবাসী।

বুধবার (৮ মে) রাতে তিন উপজেলার সহকারি রিটার্নিং অফিসার তাদের বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

পঞ্চগড় জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্টিং অফিসার এনামুল হক সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তেঁতুলিয়া উপজেলায় স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দীন খান মোটর সাইকেল প্রতীকে ৩৬ হাজার ৮৪০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে বিএনপি সমর্থক মুক্তারুল হক মুকু ঘোড়া প্রতীকে পান ১১ হাজার ৮৬৬ ভোট।

আটোয়ারী উপজেলায় আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান ঘোড়া প্রতীকে ৩০ হাজার ৭৫৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মোটরসাইকেল প্রতীকে পান ২৫ হাজার ৮৮৭ ভোট।

পঞ্চগড় সদর উপজেলায় ঘোড়া প্রতীকে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও সাবেক সংসদ সদস্য মজাহারুল হক প্রধানের ছেলে এ এস মো. শাহনেওয়াজ প্রধান শুভ ৩১ হাজার ৯৯৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আমিরুল ইসলাম মোটরসাইকেল প্রতীকে পান ১৫ হাজার ৩৮৭ ভোট।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন