হোম বরিশালপটুয়াখালী গলাচিপায় মাদকসহ গ্রেফতার ৩ জন

গলাচিপায় মাদকসহ গ্রেফতার ৩ জন

কর্তৃক Editor
০ মন্তব্য 66 ভিউজ

আল মামুন, গলাচিপা (পটুয়াখালী):

পটুযাখালীর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম গলাচিপা পৌরসভা এলাকায় ভিন্ন ভিন্ন অভিযানে মাদকসহ ৩ জন গ্রেফতার করা হয়।

গলাচিপা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কোর্টে প্রেরণ করা হয়। অভিযুক্তদের কোর্টে হাজির করলে সোমবার গলাচিপা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রহমান তাদের জামিন না মঞ্জুর করে পটুয়াখালী জেল হাজতে প্রেরণ করেন।

গ্রেফতারকৃতরা হলেন গলাচিপা পৌরসভার কার্য সহকারী মো. ইলিয়াস হোসেন, পৌর এলাকার শ্যামলীবাগের রেদওয়ান (১৯) ও আনন্দপাড়ার মাহিন (১৯)।

গলাচিপা থানার পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাতে গলাচিপা পৌরসভার কার্য সহকারী মো. ইলিয়াস হোসেনকে সদর ইউনিয়নের গ্রামের বাড়ি থেকে আটক করে। পরে ভিন্ন ভিন্ন অভিযানে চালিয়ে গলাচিপা পৌর এলাকার সদর তহশিলের ভবনের নিচ থেকে রেদওয়ানের ও মাহিনকে গাঁজাসহ গ্রেফতার করা হয়। পরে তাদেরকে গলাচিপা থানায় প্রেরণ করেন।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম খান জানান,গ্রেফতার ৩ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তর আইনে মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়। সোমবার গলাচিপা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রহমান অভিযুক্তদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন