হোম চট্টগ্রামকুমিল্লা কুমিল্লা-৫ আসনে ফুলকপি মার্কায় একেকটি পথসভা একেকটি জনসভায় পরিণত হচ্ছে- স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদ হোসেন

কুমিল্লা-৫ আসনে ফুলকপি মার্কায় একেকটি পথসভা একেকটি জনসভায় পরিণত হচ্ছে- স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদ হোসেন

কর্তৃক Editor
০ মন্তব্য 86 ভিউজ

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা-৫, আসনে ফুলকপি মার্কায় স্বতন্ত্র প্রার্থী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব সাজ্জাদ হোসেন স্বপন বলেছেন,প্রচার ও গণসংযোগের শেষ দিনে ফুলকপি প্রতিকের একেকটি পথসভা একেকটি জনসভায় পরিণত হচ্ছে। আমাদের প্রচারে বুড়িচং ও ব্রাহ্মণপাড়াবাসীর যে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখছি; তাতে ফুলকপি প্রতিকের বিজয় সুনিশ্চিত। মানুষ মন থেকে উপলব্ধি করছে, কুমিল্লাসহ দেশের সামগ্রিক উন্নয়নের স্বার্থে ফুলকপি প্রতীকের কোন বিকল্প নেই। ফুলকপি পক্ষে গণজোয়ার তৈরি হয়েছে।

উল্লেখ করে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব সাজ্জাদ হোসেন স্বপন বলেন, আমি যেখানেই যাচ্ছি; সেখানেই মানুষের স্রোত দেখেছি। পথসভা আর পথসভা থাকে না, সেটা রূপ নেয় জনসভায়। ফুলকপির পক্ষে মানুষের জোয়ার নেমেছে। ফুলকপির নির্বাচনি প্রচারে বৃদ্ধ থেকে শুরু করে যুবক-যুবতী, শিক্ষার্থীসহ পেশাজীবী সংগঠনের মানুষ সবাই রাস্তায় নেমেছেন। আমি মনে করি; আগামী ৭ জানুয়ারি জনগণের ভালোবাসায় ফুলকপি প্রতিক জিতবেই জিতবে। দেশের উন্নয়নকে এগিয়ে নেয়ার জন্য এবং সুস্থ, সচল, সুন্দর ও সমৃদ্ধ কুমিল্লা -৫ আসনটি গড়তে আপনাদের মূল্যবান ভোটটি অবশ্যই ফুলকপি মার্কায় দেবেন। আগামী রোববার ৭ জানুয়ারি সারাদিন ফুলকপি মার্কায় ভোট দিন। কুমিল্লা -৫,আসনে বুড়িচং উপজেলা ভোট কেন্দ্রের সংখ্যা= ৮১টি, মোট ভোটার= ২,৫৩,৪৩৫ জন, ব্রাহ্মণপাড়া কেন্দ্রের সংখ্যা=৫৯টি ভোটার=১,৮৩,৪৭৭ জন বুড়িচং-ব্রাহ্মণপাড়া কেন্দ্রের সংখ্যা=১৪০টি মোট ভোটার= ৪,৩৬,৯১২জন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন