হোম চট্টগ্রামকুমিল্লা কুমিল্লায় ২০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লায় ২০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কর্তৃক Editor
০ মন্তব্য 150 ভিউজ

সাইফুল ইসলাম শিশির, কুমিল্লাঃ

কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ রাত্রিকালীন ডিউটি মাদকদ্রব্য ও গ্রেফতারি পরোয়ানা তালিম ডিউটি করাকালীন খবর পেয়ে চৌদ্দগ্রাম বাজার ইসলামী ব্যাংকের সামনে থেকে ২০ কেজি গাঁজাসহ ২মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত হলো, নেত্রকোনা জেলার পুর্বধলা থানার হিরণপুর এলাকায় ইসলাম উদ্দিন এর ছেলে মোঃ শাহ আলম (২৫),কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ডিমাতলী (সাহেব নগর) এলাকায় ইয়াছিন হোসেন প্রকাশে খোকন এর ছেলে মহসিন হোসেন প্রকাশে সাগর(২০)।

পুলিশ সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে দশটায় সময় চৌদ্দগ্রাম থানার এসআই মোঃ আবু তাহের ভুইয়া, এসআই ছাইদুল ইসলাম, এএসআই মোঃ নাজমুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ চৌদ্দগ্রাম থানা এলাকায় রাত্রীকালীন আইন-শৃঙ্খলা ডিউটি, মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানা তামিল ডিউটি করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানাধীন চৌদ্দগ্রাম বাজার ইসলামী ব্যাংকের সামনে চট্টগ্রাম—ঢাকাগামী মহাসড়কের উপর হতে ২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী শাহ আলম ও মহসিন হোসেন প্রকাশে সাগরকে গ্রেফতার করেছে।

এবিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনর্চাজ জানান, শুক্রবার রাত্রে দুইজন মাদকব্যবসায়ীকে ২০ কেজি গাঁজাসহ আটক করা হয়। পরে তাদের বিষয় খোঁজখবর নিয়ে জানতে পারি। এর মধ্যে গ্রেফতারকৃত মহসিন প্রকাশে সাগর (২০) এর বিরুদ্ধে পূর্বের ১টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।উক্ত ঘটনায় চৌদ্দগ্রাম থানায় এজাহার দায়ের করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতারকৃত ২ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। শনিবার সকালে আদালতে মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন