হোম চট্টগ্রামকুমিল্লা কুমিল্লায় ১১ টি আসনে নৌকা মনোনীত ১১জন

কুমিল্লায় ১১ টি আসনে নৌকা মনোনীত ১১জন

কর্তৃক Editor
০ মন্তব্য 1124 ভিউজ

সাইফুল ইসলাম শিশির, কুমিল্লাঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশ আওয়ামী লীগের থেকে দলীয় মনোনীত কুমিল্লা দক্ষিণ ও উত্তর জেলার ১১টি আসনে নৌকা প্রতিকে পেয়েছেন।

রোববার ২৬শে নভেম্বর বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যভিমিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকার এ প্রার্থীর নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কুমিল্লা-১(দাউদকান্দি-তিতাস) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেন ৫ জন। তারা হলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর।

কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেন ৪ জন। তারা হলেন- সেলিমা আহমাদ মেরী এমপি।

কুমিল্লা-৩ (মুরাদনগর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেন ৪ জন। তারা হলেন- ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি।

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেন ৭ জন। তারা হলেন- উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি।

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেন ২৪ জন। তারা হলেন কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল হাসেম খান।

কুমিল্লা-৬ (সদর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেন ৬ জন। তারা হলেন- মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।

কুমিল্লা-৭ চান্দিনা আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেন ৬ জন। তারা হলেন- ড. প্রাণ গোপাল দত্ত এমপি।
কুমিল্লা-৮ (বরুড়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেন ৫ জন। তারা হলেন- দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এজেডএম শফিউদ্দিন শামীম।

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেন ৪ জন। তারা হলেন- কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি।

কুমিল্লা-১০ (সদর দক্ষিণ, লালমাই, নাঙ্গলকোট) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেন ৫ জন। তারা হলেন- অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল।

কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন ৮ জন ; তারা হলেন- সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন