হোম ধর্ষন নিউজ কিশোরগঞ্জে এক ধর্ষক র‌্যাবের হাতে আটক
মোহাম্মদ আরীফুল ইসলাম, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ
কিশোরীকে দলবেঁধে ধর্ষণের মামলার প্রধান আসামি মোঃ জাকির (৩২) কে আটক করেছে র‌্যাব। নেত্রকোনা জেলার মদন উপজেলার তিয়শ্রী এলাকা থেকে আটক করা হয় তাকে।
র‌্যাব-১৪, সিপিসি- ২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে আটক করে। জাকির কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের কাচারীপাড়া গ্রামের করিম মিয়ার ছেলে।
লেফটেন্যান্ট কমান্ডার বিএনএম শোভন খান জানান, চলতি মাসের ১ তারিখ রাত ১০ টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের কাচারীপাড়া এলাকার এক কিশোরী (১৪) প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের পেছনে বাথরুমে যওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়। এ সময় তিন যুবক তাকে পাশের জঙ্গলে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে।
ঘটনার খরব পেয়ে র‌্যাবের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত শুরু করে তথ্য উপাত্তের মাধ্যমে ঘটনায় জড়িতদের শনাক্ত করতে সক্ষম হয়।
ঘটনার মূল পরিকল্পনাকারী ধর্ষণের সাথে সরাসরি জড়িত ১নং আসামি মোঃ জাকিরের অবস্থান শনাক্ত করে তাকে আটক করতে পাশ্ববর্তী নেত্রকোনা জেলার মদন উপজেলার তিয়শ্রী এলাকা বৃহস্পতিবার (১১ মার্চ) রাতে অভিযান চালিয়ে রাত সাড়ে ৯টায় জাকিরকে আটক করা হয়।
র‌্যাবের প্রথমিক জিজ্ঞাসাবাদে জাকির দলবেঁধে ধর্ষণের ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। জাকিরকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান লেফটেন্যান্ট কমান্ডার বিএনএম শোভন খান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন