হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় কেঁড়াগাছিতে ব্রম্ম হরিদাস ঠাকুরের জন্মভিটা পরিদর্শনে জেলা প্রশাসক হুমায়ুন কবির

দীপক শেঠ, কলারোয়া(সাতক্ষীরা) :

কলারোয়ায় সীমান্তবর্তী শ্রীশ্রী ব্রম্ম হরিদাস ঠাকুরের জন্মভিটা পরিদর্শন করলেন সাতক্ষীরা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ হুমায়ুন কবির।

শুক্রবার (১৪ জানুয়ারী) সন্ধ্যায় তিনি স্ব-পরিবারে ভারত-বাংলাদেশ সীমান্তঘেঁষা কেঁড়াগাছি ইউনিয়নের কেঁড়াগাছিতে সনাতন ধর্মলম্বীদের তীর্থস্থান শ্রীশ্রী ব্রম্ম হরিদাস ঠাকুরের জন্মভিটা পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের সহধর্মিনী মিসেস জেসমিন জাহান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী, ইউএনও’র সহধর্মিনী মিসেস সাথী জাহান, কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, ঠাকুরের জন্মভিটা আশ্রমের সভাপতি অধ্যাপক কার্ত্তিক চন্দ্র মিত্র, আশ্রম কমিটির কর্মকর্তা অধ্যাপক অসিম কুমার ঘোষ, উজ্জল দাশ, গীতা রানী মিত্র, নিত্যানন্দ ঘোষ, ইউপি সদস্য মোখলেছুর রহমান, মইনুর রহমান, আব্দুল গফুর ও পলাশ সহ আশ্রমের সদস্য, ভক্তবৃন্দ ও সূধিবৃন্দ। পরিদর্শন শেষে উপস্থিত আশ্রম সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে জেলা প্রশাসক হুমায়ুন কবির বলেন সনাতন ধর্মের নামাচার্য ঠাকুরের প্রদর্শিত পথে মানব ধর্মে দিক্ষিত হয়ে অনুসারীদের দেশ ও জাতির মঙ্গলে কাজ করে যেতে হবে। তিনি শ্রীশ্রী ব্রম্ম হরিদাস ঠাকুরের জন্মভিটার সার্বিক উন্নয়নে সহযোগীতা আশ্বাস দিয়ে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকে মিলেমিশে দেশের উন্য়নে কাজ করার আহবান জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন