হোম জাতীয় উপজেলা নির্বাচনের বাতাস বইছে পাবনায়

উপজেলা নির্বাচনের বাতাস বইছে পাবনায়

কর্তৃক Editor
০ মন্তব্য 55 ভিউজ

জাতীয় ডেস্ক:

সবেমাত্র উৎসবমুখর পরিবেশে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। উৎসবের আমেজ শেষ হতে না হতেই এবার আসছে উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা জনগণের দ্বারে দ্বারে যাচ্ছেন।

এবার উৎসবমুখর পরিবেশে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন পাবনার সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন। তিনি এবারও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। এ জন্য উপজেলার বিভিন্ন এলকায়, গ্রামে, হাটবাজারে গিয়ে জনসংযোগ ও লিফলেট বিতরণ ও উঠান বৈঠক করছেন।

শাহীনুজ্জামান শাহীন সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে।

সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়ে শাহীনুজ্জামান শাহীন বলেন, ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে উপজেলা পরিষদে নৌকা প্রতীক দিয়েছিলেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া প্রতীককে আমার ভালোবাসা দিয়ে সাধারণ মানুষদের ভোটের মাধ্যমে বিজয়ী করেছি। সুজানগর উপজেলার সব মানুষের ভালো কাজে সর্বদা পাশে থাকার চেষ্টা করেছি। এবার আবারও অল্প কিছুদিনের মধ্যে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে চলেছে। অল্প কিছুদিন পরেই নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারও আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করব। এবার বিজয় হলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করব।

জনসংযোগ লিফলেট বিতরণে ও উঠান বৈঠকে উপস্থিত ছিলেন সুজানগর পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, সুজানগর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, বীর মুক্তিযোদ্ধা মফিজুল মণ্ডল প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন