হোম খেলাধুলা আফগান নারীর মন জয় করলেন রিঙ্কু

আফগান নারীর মন জয় করলেন রিঙ্কু

কর্তৃক Editor
০ মন্তব্য 69 ভিউজ

খেলার সংলাপ:

রিঙ্কু সিং, এই নামটির সঙ্গে ক্রিকেটপ্রেমীদের কম-বেশি সবাই পরিচিত। ছোট্ট গড়নের এই ক্রিকেটার চলতি আইপিএলের সবচেয়ে বড় চমক বটে। তার ব্যাটিং জাদুতে মুগ্ধ গোটা দুনিয়া। ব্যতিক্রম নয় আফগান সুন্দরী ওয়াজমা আয়োবি। সুদূর আফগানিস্তান থেকে ভারতে এসেছেন আইপিএল খেলা দেখতে।

গত শনিবার (২০ মে) ইডেন গার্ডেন্সে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ম্যাচে ১ রানে হেরে প্লে-অফের দৌড় থেকে ছিটকে যায় কেকেআর। সেই ম্যাচে গ্যালারিতে দেখা যায় আফগান সুন্দরী ওয়াজমার। নিজের ভেরিফায়েড টুইটারে স্টেডিয়ামে বসে খেলার দেখার ছবিও পোস্ট করেন তিনি। জানা যায়, ওয়াজমা রিঙ্কুর ভক্ত।

লখনৌর বিপক্ষে ম্যাচে যখন জিততে ২ ওভারে ৪১ রান প্রয়োজন কলকাতার। তখন নিজের ব্যাটিং সামর্থ্য দেখান রিঙ্কু। দুর্দান্ত সব ছয় হাঁকিয়ে তুলে ফেলেন ৩৯ রান। মাত্র ১ রানের ব্যবধানে হেরে যায় কেকেআর। তবে দলকে জেতাতে না পারলেও রিঙ্কুর এমন ব্যাটিংয়ে মুগ্ধ হয়েছেন ওয়াজমা। ম্যাচ শেষে কেকেআরের পতাকা হাতে একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘হয়তো কলকাতা ম্যাচটি হেরে গেছে, তবে রিঙ্কু হৃদয় জিতেছে।’

ম্যাচশেষে রিঙ্কুর সঙ্গে ছবি তুলতেও ভুল করেননি ওয়াজমা। তাদের সেই ছবিটিও এখন ভাইরাল। ভক্ত-সমর্থকদের অনেকেই তাদের কাপল হিসেবেও সম্বোধন করছেন। যদিও এই বিষয়ে তাদের কেউই কিছু বলেনি। তবে এবারের আইপিএলটা যে রিঙ্কুর ক্যারিয়ারের জন্য টার্নিং পয়েন্ট তা তো বলাই যায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন