হোম রংপুরঠাকুরগাঁও পরীক্ষার হলে শিক্ষককে চড়-থাপ্পড়ের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

পরীক্ষার হলে শিক্ষককে চড়-থাপ্পড়ের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

কর্তৃক Editor
০ মন্তব্য 111 ভিউজ

অনলাইন ডেস্ক:

পরীক্ষার হলে শিক্ষককে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় শিক্ষক পরিষদের উদ্যোগে জেলা শহরের চৌরাস্তায় এ কর্মসূচি পালন করেন তারা।

ঘণ্টাব্যাপী এ কর্মসূচি চলাকালে সরকারি বালক উচ্চ বিদ্যালয় শিক্ষক পরিষদের সভাপতি মাহমুদুন নবী রাজা ও সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলামসহ বক্তারা অভিযোগ করে বলেন, গেল ৮ অক্টোবর বিদ্যালয়ের এসএসসি নির্বাচনী পরিক্ষায় দায়িত্ব পালনের সময় চুয়াডাঙ্গা জেলার ভিক্টোরিয়া জুবিলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাফিজুর রহমানকে চড়-থাপ্পড় দেয় এক শিক্ষার্থী। যা অত্যন্ত ঘৃণিত ও দুঃখজনক। শিক্ষার্থীর কাছে একজন শিক্ষকের উপর এমন আচরণ মেনে নেয়া যায় না।

এ ঘটনায় সরকারি মাধ্যমিক শিক্ষক পরিবার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। একই সঙ্গে শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও করেন তারা। দ্রুত সময়ের মধ্যে এ বিষয়ে সমাধান না হলে আরও কঠোর কর্মসূচি পালনের হুশিয়ারি উচ্চারণ করেন শিক্ষকরা।

এর আগে প্রতিবাদ সম্বলিত ব্যানার নিয়ে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে একটি মৌন মিছিল বের করে শহর প্রদক্ষিণ করেন শিক্ষকরা। এ কর্মসূচিতে সরকারি বালক ও বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকরা ছাড়াও মাধ্যমিকের শিক্ষকরা অংশ নেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন