হোম ফিচার নড়াইলে ছাত্রীকে ধর্ষনের দায়ে প্রাইভেট টিউটরকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন

নড়াইলে ছাত্রীকে ধর্ষনের দায়ে প্রাইভেট টিউটরকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন

কর্তৃক Editor
০ মন্তব্য 3021 ভিউজ

নড়াইল অফিস :

নড়াইলে ছাত্রীকে ধর্ষনের দায়ে প্রাইভেট টিউটরকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়া ধর্ষন দৃশ্য ক্যামেরায় ধারণ করে ব্লাকমেল করায় পর্ণোগ্রাফি নিয়ন্ত্রন আইনের পৃথক ধারায় তাকে মোট ৮বছর সশ্রম কারাদন্ড ২লাখ টাকা জরিমানা আনাদায়ে দেড়বছর কারাদন্ড প্রদান করা হয়। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক, জেলাও দায়রা জজ সানা মোঃ মাহরুফ হোসাইন এ দন্ডাদেশ দেন।

আদালত সূত্রে জানাগেছে, লোহাগড়া উপজেলার গোপীনাথপুর গ্রামের মৃত মনিরুজ্জমানের ছেলে দন্ডপ্রাপ্ত প্রাইভেট টিউটর আশরাফুজ্জমান রানা তার প্রতিবেশী স্কুলছাত্রীকে প্রাইভেটা পড়ানোর সময় ২০২০সালের ১৪ অক্টোবরসহ বিভিন্ন সময় নিজ বাড়িতে ধর্ষন করে এবং সেই দৃশ্য কৌশলে ক্যামেরায় ধারণ করে ব্লাকমেল করে। সে সময় নির্যাতিতা ভয়ে লজ্জায় সব কিছু গোপন করে।

পরে মেয়েটির বিয়ে ঠিক হলে বিয়ে ভাঙতে আশরাফুজ্জামান রানা বরপক্ষকে তার কাছে থাকা আপত্তিকর ছবি বরপক্ষকে দেখানোয় ঘটনা জানাজানি হলে নির্যাতিতার বাবা বাদি হয়ে ধর্ষন ও পর্ণোগ্রাফি নিয়ন্ত্রন আইনে লোহাগড়া থানায় আশারাফুজ্জামান রানার বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় গ্রেফতারকৃত রানা আদালতে নিজের অপরাধ স্বীকার করে জবানবন্দী দেয়।

মামলা তদন্ত শেষে পুলিশ ঐ বছরের ৩০আগষ্ট আসামীর বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয়। মামলাটির বিচার কাজ চলাকালীন মোট ১০জনের স্বাক্ষ গ্রহন শেষে আসামীর বিরুদ্ধে আনিত অভিযোগ সন্দেহাতিতভাবে প্রমান হওয়ায় বৃহস্পতিবার রায়ের ধার্যদিনে আদালত তাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ছাড়ায় ৫০হাজার টাকা জরিমানার আদেশ দেন।

এছাড়া পর্ণোগ্রাফি নিয়ন্ত্রন আইনের দুটি ধারার একটিতে ৫বছরের সশ্রম কারাদন্ড ১(এক)লক্ষ টাকা জরিমানা আনাদায়ে ১বছর অপর একটি ধারায় ৩বছর সশ্রম কারাদন্ড ও ১(এক)লক্ষটাকা জরিমানা আনাদায়ে আরো ৬মাসের কারাদন্ডাশে দেয়া হয়। আসামী পর্যায়ক্রমে একটির পর একটি কার্যকরের ও নির্দেশ দিয়েছেন আদালত।

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন