হোম অন্যান্যসারাদেশ তেজগাঁওয়ে প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলি, আহত ৩

তেজগাঁওয়ে প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলি, আহত ৩

কর্তৃক Editor
০ মন্তব্য 66 ভিউজ

অনলাইন ডেস্ক:

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় একটি প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় একজন পথচারী গুলিবিদ্ধ এবং দুজন আহত হয়েছেন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বিজি প্রেস এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ পথচারীরা হলেন- ভুবন চন্দ্র শীল (৪৫)। আহতরা হলেন- মামুন (৫৪) ও আরিফুল হক (৩০)

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম বলেন, রাত নয়টার দিকে মগবাজার এলাকার পিয়াসা বার থেকে প্রাইভেটকারে করে মামুন, খোকন ও মিঠু নামে তিনজন শুক্রাবাদের দিকে যাচ্ছিলেন। তাদের গাড়িটি তেজগাঁও শিল্পাঞ্চল থানার সিটি পেট্রোল পাম্প ও বিজি প্রেসের মাঝামাঝি স্থানে এলে চারটি হোন্ডায় ৭-৮ জন সন্ত্রাসী মামুনকে লক্ষ্য করে গুলি করে। এ সময় গাড়ি থেকে মামুন, মিঠু ও খোকন নেমে পড়লে সন্ত্রাসীরা মামুনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। তখন পথচারী ভুবন চন্দ্র শিলের মাথায় গুলি লাগে এবং আরও এক পথচারী আরিফুল হক আহত হন। পরে তাদের হাসপাতালে নেওয়া হয়। আমরা ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ এবং এ ঘটনা জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছি।

এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান হারুন অর রশীদ বলেন, সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি সন্ত্রাসী মামুন ২০ বছর জেল খেটে বের হয়েছেন। সন্ত্রাসী ইমন জেলে মামুনকে হুমকি দিয়েছিলেন। পিয়াসা বার থেকে ফেরার পথে মামুনের গাড়িতে হামলা হয়। ধারণা করা হচ্ছে, ইমনের লোকজনই হামলা করছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন