হোম ফিচার ঘুষ গ্রহনের অভিযোগে পাটকেলঘাটা থানার ওসি নাজমুল হুদা ও দারোগা বুলবুল প্রত্যাহার

ঘুষ গ্রহনের অভিযোগে পাটকেলঘাটা থানার ওসি নাজমুল হুদা ও দারোগা বুলবুল প্রত্যাহার

কর্তৃক Editor
০ মন্তব্য 4682 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার পল্লীতে নির্যাতিত এক নারীর কাছ থেকে ১০ হাজার টাকা ঘুষ গ্রহনের অভিযোগে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত- কর্মকর্তা(ওসি) নাজমুল হুদা, দারোগা বুলবুল আহমেদকে প্রত্যাহার করা হয়েছে।

সোমবার রাতে পাটকেলঘাটার থানার দুই কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের উর্দ্ধতন দায়িত্বশীল সুত্র। এ দিকে মঙ্গলবার রাতেই পাটকেলঘাটা থানায় কাঞ্চন কুমার রায় নামে নতুন ওসি যোগদান করেছেন।

অভিযোগ উঠেছে শনিবার সকালে পাটকেলঘাটা থানার ধানদিয়া গ্রামের আকরাম সরদারের কন্যা রুপা খাতুন(২৫) তার স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে পাটকেলঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ওসি নাজমুল হুদা ওই নারীর অভিযোগ পেয়ে তার স্বামীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে ২০ হাজার টাকা ঘুষ দাবী করেন। ওসি এ সময় ওই নারীর লিখিত অভিযোগটি থানার এসআই বুলবুল আহমেদকে দিয়ে ওই নির্যাতিতা নারীর সাথে যোগাযোগ করতে বলেন।

পরে ওসির কক্ষ থেকে রুপা খাতুন বের হয়ে আসলে এসআই বুলবুল পুনরায় টাকার দাবী করেন। পুলিশের দুই কর্মকর্তার এহেন অনৈতিক ঘুষ দাবীর ফলে মোবাইল ব্যাংককিং বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা প্রদান করেন। কিন্ত স্বামীর বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়ায় রবিবার ওই নারী খুলনা বিভাগের পুলিশের ডিআইজি বরাবর অভিযোগ দায়ের করনে।

বিষয়টি নিয়ে সাতক্ষীরা পুলিশ সুপারের নির্দেশে তাৎক্ষানিক পুলিশি তদন্তে ঘটনার প্রাথমিক ভাবে সত্যতা পেয়ে মঙ্গলবার দুপুরে ঘুষ গ্রহনকারী ওসি নাজমুল হুদা ও দারোগা বুলবুল আহমেদকে প্রত্যাহার করেন।

সাতক্ষীরা পুলিশের একটি দায়িত্বশীল ওসি ও দারোগার প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন