হোম অন্যান্যসারাদেশ ইবি সিআরসি’র নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত 

ইবি সিআরসি’র নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত 

কর্তৃক Editor
০ মন্তব্য 71 ভিউজ
ইবি প্রতিনিধি:
পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড’ (সিআরসি) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নবীন বরণ ও প্রবীণ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) ১১৬ নং কক্ষে এটি অনুষ্ঠিত হয়।
এসময় সিআরসি ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি রনি সাহার সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাজেদুল হক, সাধারণ সম্পাদক উম্মে হাবিবা হ্যাপি এবং সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আকাশ।
এছাড়াও সংগঠনের সদস্য হাসিবুর রহমান, চঞ্চল মন্ডল, জয় বৈষ্ণব, সৌরভ শেখ, পারভেজ আহম্মেদ, আবদেম মুনিব, ইমদাদুল হক, শহীদ কাওসার, সুরাইয়া ইয়াসমিন, আব্দুল্লাহ মাসুম, সুমন, সাইফুল ও মশিউর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন সংগঠনটির সদস্য তাসফিয়া সানজিদা ও মুহাম্মদ মুরসালিন।
এসময় সংগঠনের উপদেষ্টা সহকারী অধ্যাপক মাজেদুল হক বলেন, প্রবীণ যারা চলে যাবে তারা বাইরে ছড়িয়ে যাবে এবং সেবা প্রদান করবে। আর সংগঠনটির সাথে যুক্ত নতুন সদস্যরা পড়াশোনার সাথে সমন্বয় করে কার্যক্রমে অংশগ্রহণ করবে।
অনুষ্ঠানে সংগঠনের বিদায়ী-প্রবীণ সদস্যদের মধ্যে ক্রেস্ট, শুভেচ্ছা উপহার ও সার্টিফিকেট প্রদান করা হয়। এসময় বিদায়ী শিক্ষার্থীরা সংগঠন পরিচালনার জন্য দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। দুপুরে সংগঠনের সদস্যদের মধ্যে প্রীতিভোজের আয়োজন করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।
প্রসঙ্গত, ‘থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশু মুক্ত’ স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৬ সাল থেকে সিআরসি’র কার্যক্রম শুরু হয়। এরপর থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে নানা কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন