হোম অন্যান্যসারাদেশ অবৈধ বন্ধবস্ত বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

অবৈধ বন্ধবস্ত বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

কর্তৃক Editor
০ মন্তব্য 49 ভিউজ

নিজস্ব প্রতিনিধিঃ

অবৈধ ভাবে বন্ধবস্ত নিয়ে ঘর সংষ্কারে নামে নতুন ভাবে নির্মানকৃত ঘরের বন্ধবস্ত বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে পাটকেলঘাটা প্রেসক্লাব আয়োজিত সংবাদ সম্মেলেনে লিখিত বক্তব্য পাট করেন সরুলিয়া ইউনিয়নের পারকুমিরা গ্রামের আব্দুল হামিদ মোড়লের।

তার লিখিত বক্তব্যে তিনি বলেন,পুটিয়াখালী মৌজায় ১৪২২/১৫৫২ দাগে ১৫শতক জমি ২০২০সালে কাশিপুর এলাকার বাবলু বিশ্বাস ও রফিকুল বিশ্বাস ও তারপরিবারের লোকজন তৎকালীন সহকারী ভূমি কমিশনার ও অফিসের কর্মকর্তাদের ম্যানেজ করে অবৈধভাবে বন্ধবস্ত নেয়। চলতি বছরের শুরুতে সে ঘর গুলিতে নিয়ম বহিভুত ভাবে সংষ্কারের কথা বলে নতুন ভবন নির্মানের চেষ্টা চালায়। এঘটনায় জনমনে ক্ষোভের সৃষ্টি হলে তিনি বাদী হয়ে গত ২২ফেব্রয়ারি বিষয়টি নিয়ে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন। নির্বাহী কর্মকর্তা লিখিত অভিযোগ পেয়ে তাৎক্ষনিক বন্ধ করে দেন।এই ঘটনার পরে রফিকুল ইসলাম বাবলু বিশ্বাস পুনঃরায় ভবন নির্মানের কাজ শুরু করে দেয়। ঘটনাটি জানতে পরে তিনি পেরে তিনি ২৭আগষ্ট সাতক্ষীরা জেলা প্রশাসক সহ সংক্লিষ্ট দপ্তরে অভিযোগ করলে উপজেলা ভূমি কর্মকর্তা আরাফাত হোসেন কাজটি বন্ধ করে দেন।

তিনি আরো বলেন, লোকমুখে তিনি জানতে পেরেছেন যে বাবলু ও রফিকুল বিশ্বাস গোপনে মিস্ত্রি ঠিক করে রাতারাতি ভবন নির্মান করার পাঁয়তারা চালাচ্ছে। এমন অবস্তায় তিনি সংষ্কার বন্ধ সহ বন্ধবস্ত বাতিলের জন্য সাতক্ষীরা জেলা প্রশাসকের কাছে জোর দাবী জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন