হোম ঢাকাফরিদপুর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে জেলা আওয়ামী লীগ

ফরিদপুর প্রতিনিধি :

২৩ শে জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা শুভলক্ষে দিনব্যাপী বিভিন্ন ধরনের কর্মসূচির আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ । আগামীকাল রবিবার ২৩ জুন উপলক্ষে যেসব কর্মসূচি গ্রহণ করা হয়েছে সেগুলো হলো সকাল ৯ টায় শহরের আলিপুরে ‌ হাসিবুল হাসান লাভলু সড়কের আওয়ামী লীগের ‌ দলীয় কার্যালয়ে জাতীয় সংগীতের সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। ৯টা ১৫ মিনিটে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান এক মিনিট নিরবতা পালন ও দোয়া। সকাল ১০ টায় বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন
এরপর রক্তদান কর্মসূচি ও ‘আলোকচিত্রে আওয়ামী লীগ’ শীর্ষক চিত্র প্রদর্শনীর উদ্বোধন।

বিকাল ৩ টায় দলীয় কার্যালয় থেকে সুশোভিত এবং বর্ণাঢ্য বিশাল শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করবে ‌ এটি প্রধান সড়ক পদক্ষেণ শেষে ‌ প্রেসক্লাব হয়ে শহরের আলিপুরে অবস্থিত দলীয় কার্যালয়ে গিয়ে বিকাল ৪ টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা এবং সভা শেষে শেখ রাসেল ক্রীড়া কমপ্লেক্সে ৭৫ পাউন্ডের কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী’র উদ্বোধন করা হবে।

এছাড়াও সারা শহরে বর্ণিল আলোকসজ্জা এবং দিনব্যপী দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু’র ভাষণ ও দেশাত্ববোধক গান পরিবেশন করা হবে। প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য সকল কর্মসূচিতে ফরিদপুর জেলা আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী, মুক্তিযোদ্ধা, ভ্রাতৃপ্রতিম সংগঠন ও আওয়ামী শুভানুধ্যায়ীরা উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন