হোম অন্যান্যসারাদেশ ২৬ ডিসেম্বর নড়াইলে ইউপি নির্বাচন, অফিসে বসে নেই পুলিশ সুপার প্রবীর কুমার রায়

নড়াইল অফিস :

২৬ ডিসেম্বর নড়াইলের লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়নে ইউপি নির্বাচন। নির্বাচনকে অবাধ,সুষ্ঠু,নিরপেক্ষভাবে সম্পন্ন করার জন্য অফিসে বসে নেই পুলিশ সুপার প্রবীর কুমার রায়। আইানশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রতিটি ইউনিয়নে পথসভা,উঠান বৈঠক থেকে শুরু করে প্রার্থীসহ সমর্থকদের সঙ্গে সমাবেশ পর্যন্ত করে চলেছেন।

শুক্রবার সন্ধ্যায় লোহাগড়া উপজেলার জয়পুর,শালনগর,লাহুড়িয়া,নলদী ইউনিয়নের প্রার্থীসহ সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেন। এর আগে তিনি বৃহস্পতিবার বিকেলে দিঘলিয়া,মহাজন,বড়দিয়া,মল্লিকপুর,ইতনাসহ বেশ কয়েকটি ইউনিয়নের মানুষের সঙ্গে রাত অবধি মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় তিনি নির্বাচন আচরণাবিধিমালা মেনে চলতে প্রার্থীসহ সাধারণ মানুষকে অনুরোধ করেন। তিনি বলেন,পরিচ্ছন্ন নির্বাচনের জন্য আগের দিন এবং পরের দিনও উপজেলার প্রতিটি ইউনিয়নে আইনশৃঙ্খলাবাহিনীর পাশাপাশি র‌্যাব,টহল পুলিশ মোতায়েন থাকবে।

এছাড়া এর পাশাপাশি নির্বাচনের দিন ভ্রাম্যমান আদালতসহ স্ট্রাইকিং ফোর্স মোতায়েন থাকবে। কোন অপরাধিকে ছাড় দেওয়া হবে না। সমাজের তৃণমুল পর্যায়ে হঠাৎ কোন দুর্ঘটনা ঘটলে ইউনিয়নে নিয়োজিত পুলিশের বিট অফিসার,থানার ওসি এবং ৯৯ এ যোগাযোগ করার জন্য পরামর্শ দেন।

এ সময় লোহাগড়া থানার ওসি আবু হেনা মিলনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন