হোম অন্যান্যসারাদেশ ১২ ঘণ্টায়ও ছাড়েনি জামালপুর এক্সপ্রেস, যাত্রীদের বিক্ষোভ

১২ ঘণ্টায়ও ছাড়েনি জামালপুর এক্সপ্রেস, যাত্রীদের বিক্ষোভ

কর্তৃক Editor
০ মন্তব্য 9 ভিউজ

অনলাইন ডেস্ক:

ট্রেন চলাচল চালু হলেও নির্ধারিত সময়ের ১২ ঘণ্টা পার হলেও ছেড়ে যায়নি জামালপুর এক্সপ্রেস। এতে ক্ষুব্ধ হয়ে ওঠেন ট্রেনটির যাত্রীরা। দায়িত্বরত স্টেশন ম্যানেজারকে না পেয়ে বিক্ষোভ করছেন তারা।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে কমলাপুর রেলস্টেশনে এমন পরিস্থিতি চোখে পড়ে।

খোঁজ নিয়ে জানা যায়, রাজধানীর মালিবাগে পঞ্চগড় এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হওয়ায় সকাল থেকে কোনো ট্রেন ছেড়ে যায়নি। এতে শিডিউল বিপর্যয় ঘটে। অবশেষে লাইনচ্যুত বগি উদ্ধারের পর দুপুর ১২টা থেকে ট্রেন চলাচল শুরু হয়।

জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস ট্রেনটির ঢাকা ছাড়ার নির্ধারিত সময় সকাল ১০টায় ছিল। কিন্তু বিকেল সাড়ে ৪টায়ও না ছাড়ায় ক্ষুব্ধ হন যাত্রীরা।

কমলাপুর স্টেশনের দায়িত্বরত ম্যানেজারকে না পেয়ে উত্তেজিত হয়ে যাত্রীরা বিক্ষোভ শুরু করেন। কিছুক্ষণের মধ্যে জামালপুরগামী ট্রেন ছেড়ে না গেলে ভাঙচুরেরও হুঁশিয়ারি দিয়েছেন তারা।

কমলাপুর স্টেশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারোয়ার জানান, রেললাইন চলাচলের উপযুক্ত হলেও সিগন্যালিং ব্যবস্থা ঠিক হতে আরও সময় লাগবে।

এর আগে বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে কমলাপুর রেল স্টেশন ছেড়ে যাওয়ার সময় পঞ্চগড়গামী আন্তঃনগর ট্রেনটি মালিবাগে পৌঁছালে পঞ্চগড় এক্সপ্রেসের ৩টি বগি লাইনচ্যুত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রেনটি সাধারণ সময়ের প্রায় আধাঘণ্টা দেরিতে রেল স্টেশন ছাড়ে। প্ল্যাটফর্ম পার হওয়ার ২ মিনিটের মধ্যে ঝাঁকুনি অনুভব হয় এবং ট্রেনটি থামানো হয়। পরে নেমে দেখা যায় ট্রেনের বিভিন্ন কোচের মোট ৩টি বগি লাইনচ্যুত হয়। দেখা গেছে, লাইনের পাত ভেঙে গেছে। পরে চাকাগুলো নিচে পড়ে যায়। ট্রেনের গতি কম ছিল বলে কেউ আহত হননি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন