হোম খেলাধুলা সূর্যকুমারকে নিয়ে ম্যাথু হেডেনের ট্রল

স্পোর্টস ডেস্ক:

ঘরের মাটিতে উড়ন্ত ভারত ধাক্কা খেয়েছে ফাইনাল ম্যাচে এসে। পুরো টুর্নামেন্টে দলটি দেখেছে একমাত্র হার। আর তাতেই হাতছাড়া হয়েছে শিরোপা। বৈশ্বিক এই আসরে ভালো করতে পারেননি তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। সেটি নিয়ে অস্ট্রেলিয়ার সাবেক বিশ্বকাপ জয়ী তারকার ট্রল এবার সামনে এসেছে।

গত ২৩ নভেম্বর ভিশাখাপাটনামে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে ২ উইকেটে হারায় ভারত। ম্যাচটিতে ৯ চার ও ৪ ছক্কায় ৪২ বলে ৮০ রান করেন সূর্যকুমার। কিন্তু এই ব্যাটসম্যানই বিশ্বকাপে ৭ ম্যাচ খেলে ১৭.৬৬ গড়ে করেছেন মাত্র ১০৬ রান।

অজিদের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচটিতে ধারাভাষ্যে ছিলেন রবি শাস্ত্রী ও ম্যাথু হেডেন। যেখানে সূর্যকুমারের পারফরম্যান্স দেখে সাবেক ভারতীয় কোচ প্রশ্ন করেছিলেন, ‘সেরা ফর্মে থাকা সূর্যকুমার যাদবকে থামাবেন কীভাবে?’ জবাবে খোঁচা মেরে হেডেন বলেন, ‘ওকে শুধু বলেন ম্যাচটি একদিনের আন্তর্জাতিক’। আর তারপরেই থেমে যান তিনি।

ম্যাথু হেডেনের এমন ট্রলের পরে সেটি সামাজিক মাধ্যমে ভাইরাল টপিকে পরিণত হয়। পাকিস্তানের সাবেক তারকা শোয়েব আখতারও বিষয়টিকে শেয়ার করেছেন।

প্রসঙ্গত, ওয়ানডে ক্রিকেটে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি সূর্যকুমার যাদব। ৩৭টি ম্যাচ খেলে ৪টি হাফ সেঞ্চুরিসহ ৭৭৩ রান করেছেন তিনি। তবে বিপরীত চিত্র দেখা গেছে টি-টোয়েন্টি ক্রিকেটে। ৫৪ ম্যাচে ১ হাজার ৯২১ রান করেছেন তিনি। যেখানে ৩টি সেঞ্চুরি ও ১৬টি হাফ সেঞ্চুরি রয়েছে সূর্যকুমারের দখলে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন