হোম অন্যান্যসারাদেশ সুস্থ জাতি গঠনে খেলাধূলার বিকল্প নেইঃ প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর) :

মনিরামপুরের মশিয়াহাটীতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেন, সুস্থ জাতি গঠনে খেলাধূলার বিকল্প নেই। দেশের যুব সমাজকে সংগঠিত করার উত্তম পন্থা হচ্ছে খেলাধূলা।

রবিবার মশিয়াহাটী উচ্চ বিদ্যালয় মাঠে মশিয়াহাটী আঞ্চলিক যুব সংঘ ও মশিয়াহাটী স্পোর্টিং ক্লাবের যৌথ আয়োজনে বঙ্গবন্ধু বিজয় দিবস ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফাল্গুন মন্ডলের সভাতিত্বে উক্ত ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মনিরামপুর পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, যশোর জেলা পরিষদ মহিলা সদস্য তাসরিন সুলতানা শোভা, অ্যাডভোকেট বশির আহম্মেদ, কুলটিয়া ইউপি চেয়ারম্যান শেখর চন্দ্র রায়, সুন্দলী ইউপি চেয়ারম্যান বিকাশ রায়, মৎস্য ব্যবসায়ী মোঃ মোস্তাক আহম্মেদ, সঞ্জিত মন্ডল, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী শংকর রায়, সাংবাদিক উৎপল বিশ্বাস, মিহির বালা ও পরেশ চন্দ্র মন্ডল। পলাশ বিশ্বাসের সার্বিক তত্ত্বাবধানে খেলায় বাহাদুরপুরের তুহিন ফুটবল একাদশ ২—১ গোলে জয়লাভ করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন