হোম রাজনীতি সুষ্ঠু নির্বাচন ছাড়া দেশ বাঁচানোর পথ নেই: আহসান হাবিব

রাজনীতি ডেস্ক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উলক্ষে ভোলা জেলা রিটার্নিং আফিসার, সহকারী রিটার্নিং, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে ভোলার জেলা প্রশাসকের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় নির্বাচনের আচরণ বিধি ও সুষ্ঠু নির্বাচনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

সভা শেষে নির্বাচন কমিশনার বলেন, গণতন্ত্র, সংবিধিন, দেশকে বাঁচাতে হবে। ইকোনোমি, ইন্ডাস্ট্রি বাঁচাতে হবে। এ জন্য শতভাগ নিরপেক্ষ, সুষ্ঠু ও উৎসব মুখর পরিবেশে নির্বাচন করা ছাড়া কোনও পথ নাই।

বিগত নির্বাচন প্রসঙ্গে বলেন, ‘অতীতকে আমরা পরিবর্তন করতে পারব না। আতীতের শিক্ষা নিয়ে আমরা কিভাবে এগিয়ে যেতে পারি সেটা আমাদের বিবেচ্য বিষয়। অতীতের মতো কিছু হবে না। যেকোন চ্যালেঞ্জ মোকাবেলা করে সঠিক, স্বচ্চতার ও সুন্দর নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে।’

সভায় সভাপতিত্ব করেন বরিশাল বিভাগীয় কমিশনার মো. শওকত আলী, বিশেষ অতিথি বরিশাল রেঞ্জের ডিআজি মো. জামিল হাসান, ভোলার জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান সহ সংসদ সদস্য প্রার্থীগণ সহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন