হোম অন্যান্যসারাদেশ সুন্দরবনে কীটনাশক দিয়ে মাছ স্বীকারের দায়ে ৭ জেলে আটক

সুন্দরবনে কীটনাশক দিয়ে মাছ স্বীকারের দায়ে ৭ জেলে আটক

কর্তৃক
০ মন্তব্য 78 ভিউজ

মোংলা প্রতিনিধি:

সুন্দরবনের নদ নদীতে কীটনাশক দিয়ে মাছ স্বীকার আর কীটনাশক সরবরাহের দায়ে ৭ দুর্বৃত্তকে আটক করেছে মোংলা থানাা পুলিশ। এসময় জব্দ করা হয় বিপুল পরিমান কীটনাশক,মাছ,জাল ও একটি ইঞ্জিন চালিত ট্রলার।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, কীটনাশক দিয়ে মাছ স্বীকার করে বনের করমজল এলাকার খাল দিয়ে যাওয়ার সময় পুলিশের নিয়মিত দলের হাতে, কীটনাশক দিয়ে মাছ শ্বীকারের দায়ে শিবপদ মন্ডল(৪২),গোবিন্দ রায়(৩৫),মোঃ দুলাল শেখ(২৫),আরিজুল ফকির(৩৫),সুব্রত রায়(২৫) ও আমিন শেখ(১৯) নামক ৬ দূবৃত্ত কে আটক করা হয়। এ সময় তাদের ব্যবহ্নত একটি ইঞ্জিন চালিত ট্রলার থেকে ৬ ক্যারেট মাছ ও কীটনাশক জব্দ করা হয়।

পরে আটককৃতদের শ্বীকারোক্তি মোতাবেক মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল এর নির্দেশনায় অফিসার ইনচার্জ মোংলা থানা মোঃ ইকবাল বাহার চৌধুরী ও পুলিশ পরিদর্শক(তদন্ত) তুহিন মন্ডল এর নেতৃত্বে উপজেলার বৌদ্ধমারী এলাকায় একটি ঘরে অভিযান চালিয়ে বিপুল পরিমান কীটনাশক জব্দ করে পুলিশ। অবৈধভাবে ওইসব কীটনাশক রাখা ও বিক্রির দায়ে আলামিন খান(৪০) নামক আরো এক দূবৃত্তকে আটক করা হয়।

দুপুরে পুলিশের পক্ষ থেকে থানা ভবনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করে মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ আসিফ ইকবাল।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন