হোম ফিচার সালমান শাহ প্রত্যাবর্তন!

বিনোদন ডেস্ক:

ফিরে এলেন ঢাকাই সিনেমার স্বপ্নের নায়ক সালমান শাহ। সম্প্রতি প্রয়াত এই অভিনেতাকে নিয়ে এমনই এক চমকপ্রদ তথ্য জানিয়েছেন রাজীব জাহান ফেরদৌস। জনপ্রিয় ‘এআই’ প্রযুক্তি ব্যবহার করে প্রায়ই দেশ বিদেশের সিনেমার তারকাদের নতুন রূপে ভার্চুয়াল জগতে নিয়ে আসেন তিনি।

গেল রোববার সালমান শাহর ছবি পোস্ট করে রাজীব লিখেছেন, “প্রস্তুত হও, বাংলাদেশ! অতুলনীয় ফ্যাশন আইকন একটি গৌরবময় প্রত্যাবর্তন করছেন! মিডজার্নি এআই-এর জাদুতে তৈরি সম্পূর্ণ সিরিজ ড্রপের জন্য নিজেকে তৈরি করুন।”

সালমান শাহর এই প্রত্যাবর্তন দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। শুধু দেশে নয়, বিদেশি হিরোদের সৌন্দর্যকেও হার মানিয়ে দিয়েছে সালমান শাহর এ ছবি।

সালমান শাহর ভক্তদের জন্য আসছে সেপ্টেম্বর মাসটি খুবই আবেগের। এই মাসেই জন্ম আর মৃত্যুবরণ করেন তিনি। ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটে জন্ম এই অভিনেতার। ক্ষণজন্মা এই তারকা মাত্র ২৫ বছর বয়সে হঠাৎই মৃত্যুবরণ করেন ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর। তাই অনেকেই অনুমান করছেন, সেপ্টেম্বর মাসেই হয়তো সালমান শাহ ভক্তদের ‘এআই’-র নতুন স্বপ্নের দুনিয়ায় নিয়ে যাবেন রাজীব।

এর আগে সএআই প্রযুক্তির ব্যবহার করে রাজীব ৬ থেকে ৮ দশকের পুরনো দিনের নায়িকাদের এই সময়ের গেটআপে নতুন লুক তৈরি করেন। এমনকি হলিউড তারকাদের ইফতারের টেবিলেও হাজির করেছিলেন। তাই এবার সবাই অধীর হয়ে অপেক্ষা করছেন সালমান শাহের নতুনভাবে প্রত্যাবর্তনের।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন