হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরায় সাংবাদিক এ্যাড. খায়রুল বদিউজ্জামানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও আলোচনার মাধ্যমে অভ্যন্তরিন বিরোধ মিমাংসার আহবান প্রেসক্লাবের

সংকল্প ডেস্ক :

সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক প্রবাহের সাতক্ষীরা প্রতিনিধি এড. খায়রুল বদিউজ্জামানের নামে দ্রুত বিচার আইনে মামলা দায়েরের নিন্দা ও প্রতিবাদ সহ দায়েরকৃত মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানিয়েছেন সাতক্ষীরা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্যদের মধ্যকার আভ্যন্তরীন বিরোধটি পারষ্পারিক আলাপ আলোচনার ভিত্তিতে নিরসন হওয়া উচিত বলে মনে করেন সাংবাদিকরা।

প্রেসক্লাবের পক্ষ থেকে মামলা নিস্পত্তি সহ জেলা আইনজীবি সমিতির সিনিয়র সদস্যবৃন্দসহ নেতৃবৃন্দের আশু হস্তক্ষেপ কামনা করে বিবৃতি দিয়েছেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক ঈদুজ্জামান ইদ্রিস, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, অর্থসম্পাদক শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য মকসুমুল হাকিম, সেলিম রেজা মুকুল, আব্দুল গফুর সরদার, মাছুদুর জামান সুমন, এম শাহীন গোলদারসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন