হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরায় শতাধিক হতদরিদ্র দুঃস্থ্য মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন

সাতক্ষীরায় শতাধিক হতদরিদ্র দুঃস্থ্য মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন

কর্তৃক
০ মন্তব্য 155 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :
করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া শতাধিক হতদরিদ্র দুঃস্থ্য মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে সাতক্ষীরায়।
‘মানুষের জন্য মানুষ’ এর ব্যানারে শুক্রবার সকাল ১০টায় সাতক্ষীরা শহরের মিনি মার্কেট চত্বরে উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরন করেন, প্রধান অতিথি সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান ও বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট্য সমাজ সেবক আলহাজ¦ ডাঃ আবুল কালাম বাবলা, ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম প্রমুখ। প্রধান অতিথি এসময় বলেন, করোনা পরিস্থিতির এই সময়ে সবচেয়ে বেশি বিপদে পড়েছেন  মধ্যবিত্তরা।

‘মানুষের জন্য মানুষ’ সংগঠনের নামে পবিত্র ঈদ উদযাপনসহ করোনা ও আম্পান পরিস্থিতিতে যে উদ্যোগ নিয়েছে তা দৃষ্টান্ত হয়ে থাকবে। তারা যেভাবে এগিয়ে এসেছে। বাংলাদেশের রাষ্ট্র ব্যবস্থাও যেন এ ভাবে এগিয়ে আসেন। তিনি এই মহতি উদ্যোগকে স্বাগত জানান।

ঈদ উপহার সামগ্রির মধ্যে ছিল, পেঁয়াজ, আদা, রসুন, গরম মশল্লা, আলু, চিনি, সেমাই, লবন, লাচ্চা ও তেল। এছাড়া ঈদের দিন গরু কোরবানির মাংসও তাদের বাড়িতে পৌছে দেওয়া হবে বলে তারা জানান।##

সম্পর্কিত পোস্ট

মতামত দিন