হোম এক্সক্লুসিভ সাতক্ষীরায় প্রতিবন্ধী কিশোরীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক মাদকাসক্ত যুবকসহ আটক-৫

সাতক্ষীরায় প্রতিবন্ধী কিশোরীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক মাদকাসক্ত যুবকসহ আটক-৫

কর্তৃক Editor
০ মন্তব্য 16 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরায় বাড়ির সামনে দিয়ে জোরে গান বাজিয়ে যাওয়ার অভিযোগে এক প্রতিবন্ধী কিশোরীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে মাদকাসক্ত এক যুবক। শনিবার সকালে সদর উপজেলার লাবসা ইউনিয়নের থানাঘাটা মোড়ে এঘটনা ঘটে। এঘটনায় অভিযুক্ত ঘাতক ইলিয়াস হোসেনসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব।

আটক মাদকাসক্ত ইলিয়াস হোসেন (২৭) একই এলাকার একরামুল হোসেনের পুত্র। অপরদিকে, নিহত চুমকি (২০) একই গ্রামের ভ্যান চালক রেজাউল ইসলামের মেয়ে এবং সাতক্ষীরার সুইড খাতিমুন্নেসা হানিফ লষ্কর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ভোকেশনাল শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টার দিকে একই এলাকার রেজাউল ইসলামের বুদ্ধিপ্রতিবন্ধী কন্যা চুমকি রাস্তা দিয়ে একটি স্পিকারে জোরে গান বাজিয়ে যাচ্ছিলেন। এসময় অভিযুক্ত মাদকাসক্ত ইলিয়াস তার বাড়ির সামনে জোরে গান বাজানোর অভিযোগে হাতুড়ি দিয়ে চুমকির মাথায় কয়েকটি আঘাত করে। এতে ঘটনাস্থলেই চুমকির মৃত্যু হয়। এসময় ঘাতক ইলিয়াস ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা উত্তেজিত জনতা তাকে আটক করে পিটিয়ে আহত করার একপর্যায়ে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পে খবর দেয়। পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে এসে অভিযুক্ত ইলিয়াস, তার পিতা ও মাতাসহ মোট ৫ জনকে আটক করে।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মমতাজ মুজিদ জানান, নিহত চুমকিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার মাথায় বড় ধরনের আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে র‌্যাব-৬ এর সাতক্ষীরার ক্যাম্প কমান্ডার মোঃ ফয়সাল তানভীর জানান, এঘটনায় কয়েকজন আটক করে আনা হয়েছে। যাছাই বাছাই শেষে অভিযুক্তদের বিষয়ে জানানো হবে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন