হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরায় প্রগতি সঞ্চয় ও ঋণদান কো-অপারেটিভ সোসাইটির নির্বাহী পরিচালক প্রাণনাথ দাশের বিরুদ্ধে গ্রাহকদের শত কোটি টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরায় প্রগতি সঞ্চয় ও ঋণদান কো-অপারেটিভ সোসাইটির নির্বাহী পরিচালক প্রাণনাথ দাশ, তার স্ত্রী প্রতিষ্ঠনটির চেয়ারম্যান ইতি রানী বিশ্বাস ও সম্পাদক বিশ্বনাথ দাশের বিরুদ্ধে গ্রাহকদের সঞ্চয়কৃত শত কোটি টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) বেলা ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে ভুক্তভোগী গ্রাহকরা উক্ত মানববন্ধনের আয়োজন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ভুক্তভোগী গ্রাহক দিপংকর দাশ, প্রশান্ত মিত্র, শংকর মন্ডল, বিষ্ণুপদ নাথ, ভুদর সরকার, আজগার আলী, মারুফা বেগম, বেবী গাইন প্রমুখ।

বক্তারা বলেন, প্রগতি সঞ্চয় ও ঋণদান কো-অপারেটিভ সোসাইটিতে সঞ্চয়কৃত জেলার বিভিন্ন স্থানের হাজার হাজার গ্রাহকের শত শত কোটি টাকা আত্মসাৎ করে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক প্রাণনাথ দাশ, তার স্ত্রী এই প্রতিষ্ঠানের চেয়ারম্যান ইতি রানী বিশ্বাস ও সম্পাদক বিশ্বনাথ দাশ রাতারাতি অফিসে তালা মেরে ভারতে পালিয়ে গেছে। জায়গা জমি বিক্রি করে সর্বস্ব হারিয়ে বর্তমানে দিশেহারা হয়ে পড়েছেন ভুক্তভোগী পরিবারগুলো।

বক্তারা এ সময় প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক প্রাণনাথ দাশ, তার স্ত্রী ইতি রানী বিশ্বাস ও বিশ্বনাথ দাশকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন