হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরায় পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতির মধ্যে বৈষম্য দূরীকরণের দাবিতে মানববন্ধন

সাতক্ষীরায় পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতির মধ্যে বৈষম্য দূরীকরণের দাবিতে মানববন্ধন

কর্তৃক Editor
০ মন্তব্য 8 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতির মধ্যে বিরাজমান বৈষম্য দূরীকরণের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে সাতক্ষীরা কালেক্টরে চত্বরে সোমবার বেলা সাড়ে ১১টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোঃ মকছেদুল মমিনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মোঃ নূরুল আলম (অর্থ), এজিএম মোঃ জাহিদ হাসান (প্রশাসন), এজিএম আরিফুল ইসলাম (আইটি), মোঃ মনজুরুল আক্তার (ওএন্ডএম) , মোঃ সাইফুল ইসলাম (এমএস), ঝাউডঙ্গা জোনাল অফিসের ডিজিএম মোঃ রকিবুল ইসলাম, আশাশুনি জোনাল অফিসের ডিজিএম নৃপেন্দ্র নাথ প্রমুখ।

বক্তারা এসময় বলেন, বাংলাদেশ পল্লী বোর্ড কর্তৃক নিম্নমানের মালামাল সরবারাহ, প্রয়োজনীয় মালামাল ও জনবলের কৃত্রিম সংকট তৈরি করে গ্রাহক পর্যায়ে বিভ্রান্তিমূলক তথ্য ছড়িয়ে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীগণকে হয়রানি বন্ধ করতে হবে, গ্রাহক প্রান্তে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য দ্বৈতনীতি পরিহার, অভিন্ন চাকরী বিধি প্রণয়ন ও সকল চুক্তিভিত্তিক/অনিয়মিত কর্মচারীদের চাকরী নিয়মিত করণ ও দ্রুত বাস্তবায়নের লক্ষে শতভাগ গ্রাহক সেবা চালু করতে হবে। বক্তারা এসময় পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতির মধ্যে বিরাজমান বৈষম্য দূরীকরণের জোর দাবী জানান।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন