হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরায় নিউজ নেটওয়ার্কের দ্বিতীয় ব্যাচের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন

সাতক্ষীরায় নিউজ নেটওয়ার্কের দ্বিতীয় ব্যাচের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন

কর্তৃক
০ মন্তব্য 128 ভিউজ

প্রেস বিজ্ঞপ্তি:

সাতক্ষীরায় ‘বাংলাদেশে নারী ও মেয়েদের অধিকার সুরক্ষাকারীদের সহায়তা প্রদান’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার দ্বিতীয় ব্যাচের উদ্বোধন করা হয়েছে।

১৩ সেপ্টেম্বর, সাতক্ষীরার তুফান কনভেনশন সেন্টার (লেকভিউ) সম্মেলন কক্ষে নিউজ নেটওয়ার্ক এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেছে। কর্মশালায় সাংবাদিক, শিক্ষক, ধর্মীয় নেতা, উন্নয়নকর্মী, মানবাধিকারকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার ২৫ জন প্রশিক্ষণার্থী অংশ গ্রহণ করেছে।
দ্বিতীয় ব্যাচের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন দৈনিক ইত্তেফাকের যশোরস্থ স্টাফ রিপোর্টার, নিউজ নেটওয়ার্কের আঞ্চলিক সমন্বয়কারী ফরাজি আহমেদ সাঈদ বুলবুল। প্রথম দিন প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন বিশিষ্ট মানবাধিকার সংগঠক এড.তাহমিদ আকাশ।

প্রশিক্ষণ কর্মশালার জেলা সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন এটিএন বাংলার নিজিস্ব প্রতিনিধি, নিউজ নেটওয়ার্ক সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, নিউজ নেটওয়ার্ক কর্মকর্তা মুসলিমা আক্তার মৌ।
প্রসঙ্গত, ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে নিউজ নেটওয়ার্কের “সাপোটিং হিউম্যান রাইটস ডিফেন্ডারস ওয়ার্কিং ফর উমেনস অ্যান্ড গার্লস রাইটস ইন বাংলাদেশ” শীর্ষক প্রকল্পের আওতায় সাতক্ষীরাতে কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
নিউজ নেটওয়ার্ক তিন বছর মেয়াদি এই প্রকল্পের মাধ্যমে বিশেষ করে নারী ও বালিকাদের মানবাধিকার রক্ষায় স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক, ধর্মীয় নেতা, উন্নয়নকর্মী ও সিভিল সোসাইটির নেতৃবৃন্দের সমন্বয়ে বিভিন্ন সময়ে মতবিনিময় সভা, প্রশিক্ষণসহ বিভিন্ন কর্মসূচী পালন করবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন