হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরায় আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ইয়ার আলীসহ গ্রেপ্তার-৩, তিনটি মোটর সাইকেল জব্দ

সাতক্ষীরায় আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ইয়ার আলীসহ গ্রেপ্তার-৩, তিনটি মোটর সাইকেল জব্দ

কর্তৃক Editor
০ মন্তব্য 15 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরায় আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ইয়ার আলীসহ তিন জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে তিনটি চোরাই মোটর সাইকেল জব্দ করা হয়। রোববার গভীর রাতে সাতক্ষীরা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার বিকাল সাড়ে ৩টায় পুলিশ সুপার কনফারেন্স রুমে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান।

গ্রেপ্তারকৃতরা হলেন, কালিগঞ্জ উপজেলার শংকরপুর গ্রামের মৃত. জব্বার তরফদারের পুত্র আন্তঃজেলা ডাকাতদলের সর্দার ইয়ার আলী, কালিকাপুর গ্রামের দলিল উদ্দিন মোড়লের পুত্র চিহ্নিত মোটর সাইকেল চোর শাহিন আলম এবং একই এলাকার জব্বার শেখের পুত্র মহিববুল্যাহ বাবু।

অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান এসময় প্রেস ব্রিফিং এ জানান, সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ইনচার্জ তারেক ফয়সাল ইবনে আজিজের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে রাতে শহরের বাইপাস মোড় থেকে আন্তঃজেলা ডাকাতদলের সর্দার ইয়ার আলীকে গ্রেপ্তার করেন। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের সামনে থেকে শাহিন আলম ও মহিবুল্যাহ বাবুকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে তিনটি নাম্বার বিহিন চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়। যার বাজার মূল্য তিন লাখ ৩০ হাজার টাকা।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আন্তঃজেলা ডাকাতদলের সর্দার ইয়ার আলীর বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতি, চুরি ও দস্যুতাসহ ১৭টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ইনচার্জ তারেক ফয়সাল ইবনে আজিজ, জেলা বিশেষ শাখার পরিদর্শক হাফিজুর রহমান, পরিদর্শক রেজাউল ইসলামসহ অন্যান্যরা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন