হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরার হঠাৎগঞ্জ সীমান্ত থেকে ৫ কোটি টাকা মূল্যের এক কেজি ক্রিস্টাল মেথ আইস নামের ভয়ানক মাদক জব্দ

সাতক্ষীরার হঠাৎগঞ্জ সীমান্ত থেকে ৫ কোটি টাকা মূল্যের এক কেজি ক্রিস্টাল মেথ আইস নামের ভয়ানক মাদক জব্দ

কর্তৃক Editor
০ মন্তব্য 53 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়া উপজেলার হঠাৎগঞ্জ সীমান্ত থেকে ৫ কোটি টাকা মূল্যের এক কেজি ভারতীয় মূল্যবান ক্রিস্টাল মেথ আইস নামের ভয়ানক মাদক জব্দ করেছে বিজিবি। মঙ্গলবার রাতে উপজেলার কাঁকডাঙ্গা সীমান্তের হঠাৎগঞ্জ এলাকা উক্ত মুল্যবান মাদক জব্দ করা হয়। তবে, এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাচালানীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে সক্ষম হননি বিজিবি।

বিজিবি জানায়, ভারত থেকে অবৈধ পথে কলারোয়া উপজেলার হঠাৎগঞ্জ সীমান্ত দিয়ে ভয়ঙ্কর মাদক ক্রিস্টাল মেথ আইস এর একটি বড় চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাঁকডাঙ্গা বিওপি‘র নায়েব সুবেদার মোঃ শামীম আলমের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে এক কেজি ভারতীয় মূল্যবান ক্রিস্টাল মেথ আইস নামের ভয়ানক মাদক জব্দ করা হয়। তবে, এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাচালানী চক্রটি পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে সক্ষম হননি তারা। বিজিবি আরো জানায়, জব্দকৃত ক্রিস্টাল মেথ আইস মাদকের বাজার মূল্য ৫ কোটি টাকা।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে জব্দকৃত মাদকদ্রব্যের আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষে সাতক্ষীরা জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন