হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরার শ্যামনগরে ডাম্পার ট্রাক্টরের চাপায় পলাশ আউলিয়া নামে এক কলেজ ছাত্রে মৃত্যু

সাতক্ষীরার শ্যামনগরে ডাম্পার ট্রাক্টরের চাপায় পলাশ আউলিয়া নামে এক কলেজ ছাত্রে মৃত্যু

কর্তৃক Editor
০ মন্তব্য 46 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার শ্যামনগরে আবারো ইট ভাটার ডাম্পার ট্রাক্টরের চাপায় পলাশ আউলিয়া (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ মে) সকালে উপজেলার আটুলিয়া ইউনিয়নের নওয়াবেকী-আড়পাঙ্গাশিয়া সড়কের বড়কুপট এলাকার মেসার্স জামান ব্রিকসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পলাশ আউলিয়া উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলেখালি এলাকার ভোলানাথ আউলিয়ার ছেলে ও নওয়াবেকী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর মানবিক বিভাগের ছাত্র।

এর আগে গত বৃহস্পতিবার (২৩ মে) একই উপজেলার হায়বাতপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে ডাম্পার ট্রাক্টরের চাপায় আব্দুল করিম (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন।

নিহত পলাশের সহপাঠী রিয়াদ হোসেন ও সুদীপ মন্ডল জানান, পলাশ আটুলিয়া ইউনিডনের বয়ারশিং গ্রামে তার দাদু শচীন মন্ডলের বাড়িতে থেকে পড়াশোনা করতো। সকালে সেখান থেকে সহপাঠী সাদিকের মোটরসাইকেল যোগে কলেজে আসার পথে মেসার্স জামান ব্রিকসের সামনে পৌঁছালে একটি ডাম্পার ট্রাক্টর তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় পলাশ ছিটকে ডাম্পারের তলায় পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে পলাশের মৃত্যু হয়। তবে তার সাথে থাকা সহপাঠী সাদিক প্রাণে বেঁচে যায়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. শাকির হোসেন বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এদিকে, এই ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঘাতক ডাম্পারটিতে আগুন ধরিয়ে দেয় ও জামানের ইট ভাটা (মেসার্স জামান ব্রিকস) ভাঙচুর শুরু করে। বর্তমানে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও জানান, ঘাতক ডাম্পার ট্রাক্টরটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভাব হয়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন