হোম এক্সক্লুসিভ সাতক্ষীরার পাটকেলঘাটায় এক গৃহবধু ধর্ষণের শিকার, হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার পাটকেলঘাটায় এক সন্তানের জননী এক গৃহবধু (২২) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার ভোর রাতে পাটকেলঘাটা বাজারের পাশের একটি গ্রামে স্বামী বাড়ি না থাকার সুযোগে গৃহবধু ধর্ষণের শিকার হন। বর্তমানে ওই গৃহবধু সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় অভিযুক্ত যুবকের নাম আরিফুল ইসলাম (৩২)। সে পাটকেলঘাটা বাজারের পার-কুমিরা গ্রামের আবুল কালামের ছেলে। তিনি মোটরসাইকেল ভাড়ায় চালিয়ে জীবীকা নির্বাহ করেন।

নির্যাতিতার গৃহবধুর শ্বাশুড়ি জানান, তার ছেলে পেশায় একজন ট্রাক চালক। পেশার তাগিদে তাকে প্রায়ই বাইরে থাকতে হয়। শুক্রবার সন্ধ্যার পরে ছেলে পণ্যবাহী ট্রাক নিয়ে চট্রগ্রামে চলে যায়। রাতে বৌমা ও তার নাতি এক ঘরে ঘুমিয়ে ছিল। ভোর রাতে বিশেষ কৌশলে আরিফুল ঘরে ঢুকে তার বৌমাকে হাত ও মুখ বেধে উপুর্যপরি ধর্ষণ করে। পাশে ঘুমিয়ে থাকা নাতির চিৎকারে তিনি ও তার স্বামীর ঘুম ভেঙে গেলে তারা বৌমার ঘরে ঢোকার আগেই আরিফুল পালিয়ে যায়। পরে তার রক্তাক্ত বৌমাকে নিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার বৌমা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ধর্ষিতা গৃহবধু জানান, মাস ছয়েক আগে তার স্বামীর অনুপস্থিতির সুযোগে একইভাবে ঘরের বেড়া কেটে তাকে ধর্ষণ করে আরিফুল। তবে এনিয়ে শালিস হলে তাকে বকা-ঝকা দিয়ে ক্ষমা করে দেন শালিসদাররা।

সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মাহফুজুর রহমান জানান, প্রাথমিকভাবে মনে হয়েছে গৃহবধু ধর্ষণের শিকার হয়েছেন।

পাটকেলঘাটা থানার ওসি মাহমুদ হোসেন জানান, ঘটনাটি শুনে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন