হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরার পল্লীতে কিশোরী মায়ের অবৈধ শিশুর জন্ম থানায় ধর্ষন মামলা

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার পল্লীতে সদ্যজাত অবৈধ শিশুপুত্রের জন্মদান করেছে এক কিশোরী মা(১৪)। শিশুটির জন্মদানের পর তার পিতার অস্তিত্ব নিয়ে এলাকায় রহস্যের গুজ্ঞন শোনা যাচ্ছে। উপায় না পেয়ে অবশেষে একই এলাকার সাহাবুদ্দীন বিশ্বাসের ছেলে হযরত আলী বিশ্বাস (২১) নাম উল্লেখ করে থানায় ধর্ষন মামলা দ্বায়ের করেছে ভুক্তভোগী ঐ কিশোরী মা।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১০জুন)রাতে জেলার পাটকেলঘাটা থানার কৈলকুপি গ্রামে। এজাহার সুত্রে জানা যায়, ১বছর পূর্বে পাটকেলঘাটার আমিরুননেচ্ছা বিদ্যালয়ে ৮ম শ্রেনীতে পড়াশুনা চলাকালীন হযরতের সাথে ভুক্তোভোগীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ।

অতপর এই প্রেম গিয়ে গড়ায় অবৈধ সম্পর্কে। ভিক্টিমের বক্তব্য অনুযায়ী, সচুতুর হযরত বিয়ের প্রলোভন দেখিয়ে গত২৫-১০-২০২০ তারিখে প্রথম এবং এরপর একাধিক বার ধর্ষনের স্বীকার হয় সে । ধর্ষনের একপর্যায়ে অন্তঃস্বত্তা হয়ে বিষয়টি হযরতকে জানালে বিয়ে নিয়ে তালবাহানা শুরু করে দেয় সে ।

নিরুপায় হয়ে বিষয়টি ভিক্টিম তার বাবা-মাকে জানায়। অতপর ভিক্টিমের পরিবার হযরতকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। সর্বশেষ গত ১০ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়িতে কিশোরী মা পুত্র সন্তানের জন্ম দেয়। বর্তমানে শিশুটি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

ভুক্তভোগীর মা মরিয়ার বেগম জানায়, আমার মেয়ের সাথে যা ঘটেছে তা লজ্জায় মুখ দেখাতে পারছিনা। ঐ সন্তানের পিতা হযরত আমি তার বিচার চাই। তিনি আরও জানান,আজ সকালের শিশুটি গুরুতর অসুস্থ হওয়ায় তাঁকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাটকেলঘাটা থানা পরিদর্শক কাজী ওয়াহিদ মুর্শেদ জানায়, এ ঘটনায় থানায় ধর্ষন মামলা প্রক্রিয়াধীন। বিস্তারিত পরে জানান হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন