হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরার নবাগত জেলা প্রশাসকের সাথে সরকারি কর্মকর্তা, কর্মচারী ও সুধীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাতক্ষীরার নবাগত জেলা প্রশাসকের সাথে সরকারি কর্মকর্তা, কর্মচারী ও সুধীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 14 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার নবাগত সাতক্ষীরা জেলা প্রশাসক মোস্তাক আহমেদ এর সাথে আশাশুনি উপজেলার সরকারি কর্মকর্তা, কর্মচারী ও সুধীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা উপজেলা কারিগরি শিক্ষা প্রশিক্ষণ কেন্দ্রে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আইসিটি কর্মকর্তা আক্তার ফারুক বিল্লাহ’র সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরার নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাক আহমেদ।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কৃষ্ণা রায়, সরকারি কমিশনার ভূমি রাশেদ হোসাইন, আশাশুনি সরকারি কলেজের ভারপপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক হোসেন আলী, থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী রাশেদুল ইসলামসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী, গণমাধ্যম কর্মী, শিক্ষক প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগণ।

প্রধান অতিথির বক্তব্যে নবাগত জেলা প্রশাসক বলেন, আজ থেকে আশাশুনি উপজেলার কোন দপ্তরে ঘুষ দুর্নীতি চলবে না। কেউ এ ধরনের কাজের সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, সর্বপ্রথমে আমাদের ভালো মানুষ হতে হবে। আমরা ভালো মানুষ হতে পারলে প্রত্যেক সেক্টর থেকে অনিয়ম নির্মূল হয়ে যাবে। মাদকের বিরুদ্ধে কঠিন হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, কোন মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের ছাড় দেওয়া হবে না। তিনি এসময় আসন্ন দুর্গোৎসব নির্বিঘেœ পালনে আশাবাদ ব্যক্ত করেন। এ সময় উপজেলার সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন