হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরার কালিগঞ্জে রাজস্ব অফিস পাঠাগারের আয়োজনে বঙ্গবন্ধু স্মরণে শ্রদ্ধাঞ্জলি আলোচনা সভা অনুষ্ঠিত

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি :

কালিগঞ্জ রাজস্ব অফিস পাঠাগারের আয়োজনে ১৬ আগস্ট সোমবার বিকাল ৫টায় পাঠাগারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম মহাপ্রয়াণ দিবস উদযাপন উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি ,আলোচনা সভা ,কবিতা আবৃত্তি, ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কালিগঞ্জ অফিস রাজস্ব পাঠাগারের সহ সভাপতি বিশিষ্ট সাহিত্যিক ও প্রাবন্ধিক অধ্যাপক গাজী আজিজুর রহমানের সভাপতিত্বে ও পাঠাগারের সদস্য, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে আলোচনা করেন কালিগঞ্জ রাজস্ব অফিস পাঠাগারের সাধারণ সম্পাদক বিশিষ্ট আইনজীবী জাফরুল্লাহ ইব্রাহিম ,পাঠাগারের সদস্য ও সাংবাদিক আশেক মেহেদী, কবিতা আবৃত্তি করেন পাঠাগারের সদস্য ও উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক শাওন আহমেদ সোহাগ ,শারমিন আহমেদ এশা, সঙ্গীত পরিবেশন করেন নিবিড় মেহেদী শুভ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ১৫ আগস্ট কাল রাত্রিতে আমরা হারাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে তাকে হারানোর শোক ও বেদনা অনন্তকাল ধরে মূহ্যমান করে রাখবে। বাঙালি জাতিকে এই শোক অনন্তকাল ধরে বইতে হবে । এই হারানোর বেদনা চিরন্তন ।

বক্তারা আরো বলেন যতদিন বিশ্বের বুকে বাঙালি জাতি থাকবে ততদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান থাকবেন বাঙালির হৃদয়ের মনিকোঠায়। ইতিহাসের নৃশংসতম এই হত্যাকাণ্ডে নিহত সকলের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানান। অনুষ্ঠানটি রাজস্ব অফিস পাঠাগারের ফেসবুক লাইভে সরাসরি সম্প্রচার করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন