হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরার কলারোয়ায় চাষী সম্মেলনের বিরিয়ানি খেয়ে শতাধিক ব্যক্তি অসুস্থ্য

সাতক্ষীরার কলারোয়ায় চাষী সম্মেলনের বিরিয়ানি খেয়ে শতাধিক ব্যক্তি অসুস্থ্য

কর্তৃক Editor
০ মন্তব্য 23 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়ায় চাষী সম্মেলনের বিরিয়ানি খেয়ে নারী, শিশু ও বয়স্কসহ শতাধিক ব্যক্তি অসুস্থ্য হয়ে পড়েছেন। শনিবার সন্ধ্যায় কলারোয়া উপজেলার সিংহলাল গ্রামে আগাতা ফিডের চাষী সম্মেলনে দেয়া বিরিয়ানি খেয়ে রাতে তারা পেটের পিড়ায় আক্রান্ত হন। অসুস্থ ব্যক্তিদেরকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জালালাবাদ ইউপি সদস্য ও ফিড ব্যবসায়ী আফতাবুজ্জামান জানান, সিংহলাল বাজারে আগাতা ফিডের চাষী সম্মেলনে কলারোয়া উপজেলা সদরের চৌরাস্তা মোড়ের ঢাকা নবাব বিরিয়ানি হাউস থেকে ১২০ প্যাকেট বিরিয়ানি আনা হয়। এরপর চাষী সম্মেলন শেষে সন্ধ্যায় আগতদের মাঝে উক্ত বিরিয়ানী খেতে দেওয়া হয়। এই বিরিয়ানি খাওয়ার পর রাতে সকলের বমি, পেটে ব্যথা, পাতলা পায়খানা শুরু হয়। এতে নারী, শিশু ও বয়স্কসহ শতাধিক ব্যক্তি অসুস্থ্য হয়ে পড়ে। অসুস্থদের কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, এই বিরিয়ানীর দোকানে বিষয়টি জানানোর পর তারা আমাকে উল্টো ঝাড়ি দিয়েছেন। তিনি তাদের শাস্তির জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ শফিকুল ইসলাম জানান, পেটে ব্যথা, বমি ও পাতলা পায়খানা নিয়ে ৮০ জন নারী, পুরুষ ও শিশু কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। বর্তমানে সবাই আশঙ্কামুক্ত রয়েছেন। বিরিয়ানিতে ফুড পয়জনিংয়ের কারণে এমনটা হতে পারে বলে জানান তিনি। তবে, এই বিরিয়ানী বাড়িতে নিয়ে যাওয়ার পর যারা যারা খেয়েছেন তাদের সকলেই অসুস্থ হয়েছেন। অসুস্থতার সংখ্যা প্রায় তিন শত হবে তিনি ধারনা করছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন