হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরা সদর থানা লুটপাট ও অগ্নি সংযোগের মামলায় চেম্বার অব কমার্স সভাপতি মিঠুর একদিনের রিমান্ড মঞ্জুর

সাতক্ষীরা সদর থানা লুটপাট ও অগ্নি সংযোগের মামলায় চেম্বার অব কমার্স সভাপতি মিঠুর একদিনের রিমান্ড মঞ্জুর

কর্তৃক Editor
০ মন্তব্য 18 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

গত ৫ই আগস্ট শেখ হাসিনার দেশত্যাগের পর সাতক্ষীরা সদর থানায় হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের মামলায় গ্রেপ্তারকৃত সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি ও জেলা যুবদলের বহিস্কৃত সাবেক সাধারন সম্পাদক নাসিম ফারুক খান মিঠুকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার পুলিশ পরিদর্শক শামিম আক্তার সোমবার সাতক্ষীরার জ্যেষ্ঠ্য বিচারিক হাকিম ৩য় আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন জানালে শুনানি শেষে বিচারক মো: সালাউদ্দিন আহমেদ এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। একই আদেশে আজ সোমবার বিকাল ৪টা থেকে আগামীকাল মঙ্গলবার বিকাল ৪টার মধ্যে রিমান্ড শুনানি নিষ্পত্তি করতে বলা হয়েছে।

গ্রেপ্তারকৃত নাসিম ফারুক খান মিঠু শহরের দক্ষিণ পলাশপোলের আব্দুস সোবহান খানের ছেলে। তিনি সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি। তিনি যুবদলের সাধারণ সম্পাদক থাকা অবস্থায় ২০১৬ সালে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে তাকে বহিস্কার করা হয়। মামলার বিবরনে জানা যায়, চলতি বছরের ৫ই আগস্ট সন্ধ্যায় এক থেকে দেড় হাজার ক্ষুব্ধ জনতা সাতক্ষীরা সদর থানায় হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে।

এ ঘটনায় সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক তাপস কুমার ঘোষাল বাদী হয়ে অজ্ঞাত এক থেকে দেড় হাজার আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামলায় নাসিম ফারুক খান মিঠুকে গত ৫ অক্টোবর শনিবার দিনগত রাতে সেনা সদস্যরা অভিযান চালিয়ে তাকে বাড়ি থেকে আটক করেন। জিজ্ঞাসাবাদ শেষে পরদিন বিকালে তাকে সদর থানায় সোপর্দ করা হয়। গত ৯ অক্টোবর তার ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন জানালে শুনানি শেষে আমলি আদালত-১ এর বিচারক নয়ন কুমার বড়াল তার রিমান্ড নামঞ্জুর করেন। এরপর তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক শামিম আক্তার আজ সোমবার সাতক্ষীরার জ্যেষ্ঠ্য বিচারিক হাকিম ৩য় আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন জানালে শুনানি শেষে বিচারক এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার পুলিশ পরিদর্শক শামিম আক্তার জানান, রিমান্ড মঞ্জুর হবার পর নাসিম ফারুক খান মিঠুকে জিজ্ঞাসাবাদের জন্য সাতক্ষীরা সদর থানা পুলিশ হেফাজতে আনা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন