হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরা কলারোয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী এক নারীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরা কলারোয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী রাশিদা বেগম (৪৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। রবিবার সকালে উপজেলার গোপিনাথপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রশিদা বেগম সাতক্ষীরা সদর উপজেলার তালতলা গ্রামের মোঃ হবিবর রহমানের স্ত্রী। নিহতে স্বামী হবিবর রহমান জানান, গত তিনদিন আগে তার স্ত্রীকে নিয়ে যশোর বাগাচাড়ায় মেয়ের বাড়িতে বেড়াতে যান তারা।

আজ সকালে স্ত্রীকে নিয়ে মোটর সাইকেলযোগে নিজ বাড়ি সাতক্ষীরার উদ্দেশ্যে রওনা হন। পথি মধ্যে কলারোয়ার উপজেলার গোপিনাথপুর এলাকায় আসলে একটি ট্রলি নিযন্ত্রন হারিয়ে তাদের মোটর সাইকেকে ধাক্কা দেয়। এতে তার স্ত্রী রাস্তার উপর ছিটকে পড়ে যান। এ সময় যশোরগামী একটি বাস তার স্ত্রীকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনা স্থলেই তার স্ত্রীর মৃত্যু হয়।

কলারোয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই করারোয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে গিয়ে মরাদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, এঘটনায় কলারোয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন