হোম অন্যান্যশিক্ষা সর্বজনীন পেনশন স্কীম প্রত্যাহারের দাবিতে ইবি কর্মকর্তাদের প্রতিবাদ সমাবেশ

সর্বজনীন পেনশন স্কীম প্রত্যাহারের দাবিতে ইবি কর্মকর্তাদের প্রতিবাদ সমাবেশ

কর্তৃক Editor
০ মন্তব্য 25 ভিউজ

ইবি প্রতিনিধি:

সর্বজনীন পেনশন স্কীম বিধিমালার প্রজ্ঞাপন হতে পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহের অন্তর্ভূক্তি অবিলম্বে প্রত্যাহারের দাবিতে কর্মবিরতি ও প্রতিবাদ সমাবেশ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্মকর্তা সমিতি।

বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের আহ্বানে রোববার (৩০ জুন) বেলা ১০ টায় প্রশাসন ভবনের সামনে প্রতিবাদ সমাবেশ করেন কর্মকর্তারা। সমাবেশ শেষে দুপুর ১২ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত কর্মবিরতি পালন করেন তারা।

প্রতিবাদ সমাবেশে কর্মকর্তা সমিতির সভাপতি টিপু সুলতান এবং সাধারণ সম্পাদক ওয়ালিদ হাসান (মুকুট) এর নেতৃত্বে বিভিন্ন বিভাগ ও দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় সমিতির সাধারণ সম্পাদক ওয়ালিদ হাসান (মুকুট) এর সঞ্চালনায় কর্মকর্তারা বলেন, সরকার সার্বজনীন যে পেনশন স্কিম চালু করেছেন, তা আমরা প্রত্যাহার চাই। আমরা চাই, আগের পেনশন স্কিম বহাল থাকুক। সরকারের আমলারা আমাদের পেনশনের সুবিধা থেকে বঞ্চিত করার পায়তারা করছে। আমরা তাদের এই উদ্দেশ্য সফল করতে দিবো না।

সমাবেশে বক্তারা আরও বলেন, আমরা আমাদের দাবি উপাচার্যের মাধ্যমে উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জানাতে চাই। যদি আমাদের দাবি মেনে নেওয়া না হয়, তাহলে আমরা কঠোর আন্দোলনে নেমে পড়বো।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন