হোম Uncategorized সবার জানমালের নিরাপত্তা দেবে বিএনপি -মনিরামপুর উপজেলা বিএনপির নেতা শহীদ ইকবাল

সবার জানমালের নিরাপত্তা দেবে বিএনপি -মনিরামপুর উপজেলা বিএনপির নেতা শহীদ ইকবাল

কর্তৃক Editor
০ মন্তব্য 28 ভিউজ

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর):

যশোরের মনিরামপুর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. শহীদ ইকবাল হোসেন আইনশৃঙ্খলা রক্ষার্থে বিএনপির সকল শ্রেণির নেতা-কর্মীদের ধৈর্য্য ধরার আহবান জানিয়ে বলেছেন, সবার জানমালের নিরাপত্তা দেবে বিএনপি। বিশেষ করে সংখ্যালঘু সম্প্রদায়, ঘরবাড়ি, ব্যবসায়ীক প্রতিষ্ঠান, যেকোন স্থাপনা ভাংচুর, কাউকে মারপিট করাসহ সন্ত্রাসী কর্মকান্ড কেউ করলে বরদাস্ত করা হবে না।

প্রয়োজনে নেতা-কর্মীদের সংখ্যালঘুদের মন্দির (উপাসনালয়) ও বাড়িঘর নিরাপত্তার স্বার্থে সার্বক্ষনিক পাহারা দিতে হবে। কোন স্বার্থান্বেষীমহল যেন পরিকল্পীতভাবে সহিংস ঘটনা ঘটিয়ে বিএনপির উপর দোষারোপ করতে না পারে। সে দিকেও সকলকে নজর রাখতে হবে। তিনি বুধবার দলীয় কার্যালয়ে বিভিন্ন এলাকা থেকে আগত বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, এ পর্যন্ত ফ্যাসিবাদ, স্বৈরাচারী সরকার শেখ হাসিনা এ দেশের মানুষের উপর বহু নির্যাতন করেছে। শুধু নির্যাতন নয়, জুলুম করেছে, হত্যা করেছে, গুম করেছে। এদেশের জাতীয়তাবাদী শক্তিকে নস্যাৎ করতে একের পর এক মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের জেল জুলুম খাটিয়েছে। কিন্তু স্বৈরাচারী সরকারকে আল্লাহর রহমতে হাজার হাজার শিক্ষার্থীর রক্তের বিনিময়ে বিদায় নিতে হয়েছে। এখনও দেশে ষড়যন্ত্রকারীরা বসে নেই।

এদেশের সংখ্যালঘুদের উপর নির্যাতনের ঘটনা ঘটানোর সৃষ্টি করা হচ্ছে। বিএনপির কোন নেতাকর্মী এসব হামলাসহ কোন খারাপ কাজের সঙ্গে থাকবে না। বরং তাদের পাহারা দেওয়ার মধ্যে দিয়ে নিরাপত্তা দেবে। দেশে সংখ্যালঘু বলে কিছু নেই। সবাই এই দেশের নাগরিক।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন