হোম রাজনীতি সন্ত্রাসী দল বিএনপির হাত থেকে দেশকে রক্ষা করবেন: তোফায়েল আহমেদ

রাজনীতি ডেস্ক:

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য প্রার্থী তোফায়েল আহমেদ বলেছেন, বাংলাদেশের একটা অপশক্তি বিএনপি। ওরা নির্বাচন করে না। ওরা নির্বাচন বানচাল করতে চায়। কিন্তু তাদের সেই ক্ষমতা নাই। ওরা ট্রেনে আগুন দিয়ে মানুষ মারে, রাস্তাঘাটে সন্ত্রাস করে। এ দলটার হাত থেকে আপনারা বাংলাদেশটাকে রক্ষা করবেন। এটা রাজনৈতিক দল না। বিএনপি সন্ত্রাসী দল তার হাত থেকে আপনারা বাংলাদেশকে রক্ষা করবেন এবং ৭ জানুয়ারি ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করবেন তাহলে এ বাংলাদেশে শান্তি থাকবে।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ভোলা সদর উপজেলার আলী নগরে নির্বাচনী পথ সভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি সবাইকে ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

উপস্থিত জনগণের উদ্দেশ্যে তোফায়েল আহমেদ আরও বলেন, আপনারা হলেন আমার শক্তি। আপনাদের শক্তিতে বলিয়ান হয়ে আমি কাজ করতে পেরেছি। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নেতৃত্ব দিচ্ছেন। বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ দেশে রূপান্তরিত করার লক্ষ্য নিয়ে তিনি কাজ করছেন। আমরা বিশ্বাস করি সেদিন বেশি দূরে নয়, বাংলাদেশ উন্নত স্মার্ট দেশ হবে। নিরলস পরিশ্রম করে চলেছেন বঙ্গবন্ধুর কন্যা।

তিনি বঙ্গবন্ধুর সঙ্গের স্মৃতিচারণ করে আরও বলেন, তার সঙ্গে দেশ বিদেশ সফর করেছি। তিনি আমাকে আদর, স্নেহ করতেন। ভালোবাসতেন। বঙ্গবন্ধুর কথা আমার সারাজীবন মনে থাকবে। তিনি আমাকে স্নেহ দিয়ে আদর দিয়ে তোফায়েল করেছেন। তার কাছে আমি কৃতজ্ঞ, ঋণী।

ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় আরও বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউনুছ, ইউপি চেয়ারম্যান বশির আহাম্মদসহ স্থানীয় নেতারা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন