হোম অন্যান্যসারাদেশ সন্তান জন্ম দিয়েই পালালেন মা!

সন্তান জন্ম দিয়েই পালালেন মা!

কর্তৃক Editor
০ মন্তব্য 74 ভিউজ

সংকল্প ডেক্স :

সুনামগঞ্জের জগন্নাথপুরে সন্তান জন্ম দিয়েই এক প্রসূতি  পালিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিঁড়িতে গতকাল শনিবার সন্ধ্যায় নবজাতকটিকে পড়ে থাকতে দেখে কর্তৃপক্ষকে জানান রাশিয়া বেগম (৫০) নামে এক নারী।

স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়েছে, শনিবার বিকেলে সাদিয়া বেগম (১৬) এক কিশোরীকে তার মা হাসপাতাল নিয়ে আসেন। ২-৩ দিন ধরে মেয়ের পায়খানা না হওয়ায় পেট ফুলে আছে বলে তিনি জানান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাদিয়াকে ভর্তি নেন। কিছুক্ষণ পর হাসপাতালের এক নার্স দেখতে পান সাদিয়া সন্তান প্রসব করতে যাচ্ছেন।

জানা গেছে, সাদিয়া একটি কন্যা সন্তান প্রসব করেন। রাতে কোনো এক সময় সন্তানকে হাসপাতালের সিঁড়িতে রেখে সাদিয়া ও তার মা পালিয়ে যান। রাশিয়া সিঁড়ি দিয়ে ওঠার সময় শিশুটিকে দেখতে পান। পরে হাসপাতাল কর্তৃপক্ষকে জানান।

গতকাল এশার আজানের সময় তিনি শিশুটিকে সিঁড়ির উপর দেখতে পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে জানান। বর্তমানে তিনি শিশুটিকে যত্ন করছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. শারমিন আরা আশা জানান, গতকাল বিকেলে সাধার‌ণ ডেলিভারির মাধ্যমে সাদিয়া তার সন্তানের জন্ম দেন। কোনো এক সুযোগে তাকে হাসপাতালে রেখে তার মা ও নানি পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বিষয়টি জগন্নাথপুর থানা পুলিশকে জানানো হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘শিশুটির বাবা মায়ের পরিচয় শনাক্তে কাজ করছি। এখানো সন্ধান পাওয়া যায়নি।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন