হোম অন্যান্যসারাদেশ সজীব ওয়াজেদ জয়’র জন্মদিন উপলক্ষ্যে আলোচনা ও দোয়ানুষ্ঠান

সজীব ওয়াজেদ জয়’র জন্মদিন উপলক্ষ্যে আলোচনা ও দোয়ানুষ্ঠান

কর্তৃক
০ মন্তব্য 317 ভিউজ

দীপক শেঠ,কলারোয়া :

কলারোয়ায় স্বেচ্ছাসেবক-লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়’র ৪৯তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭জুলাই) বিকালে উপজেলা স্বেচ্ছাসেবক-লীগের অফিস কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক-লীগের সভাপতি আশিকুর রহমান মুন্না।

কেঁড়াগাছি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ রুহুল কুদ্দুসের পরিচালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আ.লীগ নেতা এনায়েত খান টুনটু, যুবলীগ নেতা সম গোলাম সরোয়ার, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহফুজুর রহমান নিশান, আবুল কালাম আজাদ, আজাহারুল ইসলাম, অমিত হাসান চয়ন, নয়ন, রাজু, তুহিন, দেলোয়ার হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম মন্টু, জয়নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন মন্টু, জালালাবাদের যুগ্ম আহবায়ক মফিজুল ইসলাম, কেরালকাতা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুজিবার রহমান, সহ-সভাপতি শেখ তবিবর রহমানসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন কলারোয়া থানা জামে মসজিদের মুয়াজ্জিন রেজাউল ইসলাম।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন