হোম অন্যান্যসারাদেশ লোহাগড়ায় সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত, আহত ৫

নড়াইল অফিষ :

নড়াইলের লোহাগড়া-লাহুড়িয়া-মানিকগঞ্জ সড়কের রাস্তার ওপর কাদার কারনে মানিকগঞ্জ এলাকায় মাটরসাইকেল স্লিপ করলে স্কুল শিক্ষিকা শিল্পী খানম (৫০) পড়ে যায়। ওই মুহূর্তে বিপরীত দিক থেকে আসা চলন্ত একটি ইজিবাই এসে শিল্পী খানমের মাথায় আঘাত করলে মাথা ফেটে গুরুতর আহত হয়। এ সময় ইজিবাইক উল্টে ইজিবাইকে থাকা মাদ্রাসার ৫ দাখিল পরীক্ষার্থী আহত হয়। আহত স্কুল শিক্ষিকাকে উদ্বার করে প্রথমে লোহাগড়া হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মারা গেছে। নিহত স্কুল শিক্ষিকা শিল্পী খানম (৫০) তেঁতুল বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল নয়টার দিকে শিল্পি খানম স্বামী লাহুড়িয়া হাফেজ আব্দুল করিম একাডেমীর প্রধান শিক্ষক কাজী মহিউদ্দিনের সাথে মোটর সাইকেলযোগে প্রতিদিনের ন্যায় বিদ্যালয়ে যাওয়ার পথে মানিকগঞ্জ এলাকায় মাটি বহনকারী টলির ফেলে দেওয়া মাটিতে পিচ্ছিল হওয়ায় মোটরসাইকেল স্লিপ করলে মটর সাইকেলের আরোহী শিক্ষিকা শিল্পী খানম পড়ে যায়। ওই মুহূর্তে বিপরীত দিক থেকে আসা চলন্ত একটি ইজিবাই এসে শিল্পী খানমের মাথায় আঘাত করলে মাথা ফেটে গুরুতর আহত হয়।

এ সময় ইজিবাইক উল্টে ইজিবাইকে থাকা মাদ্রাসার ৫ দাখিল পরীক্ষার্থী আহত হয়। আহত শিল্পী খানমকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত শিল্পি খানমের ৩টি পুত্র সন্তান রয়েছে। শিল্পী খানমের গ্রামের বাড়ী পারশাল নগর এবং শ্বশুর বাড়ী লাহুড়িয়া গ্রামে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন