হোম খেলাধুলা লিটনের ওপর চটেছে বিসিবি

স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপের মাঝে একবার দেশে এসেছিলেন লিটন দাস। তবে মঙ্গলবার (৭ নভেম্বর) চোট আক্রান্ত সাকিবের সঙ্গে একই প্লেনে আবারও দেশে এসেছেন লিটন দাস। জানা গেছে, লিটনের স্ত্রী দেবশ্রী সঞ্চিতা সন্তানসম্ভবা। যার কারণেই দেশে আবারও এসেছেন লিটন। তবে বিসিবি জানিয়ে দিয়েছে, বৃহস্পতিবারের (৯ নভেম্বর) মধ্যে ভারত পৌঁছে দলের সঙ্গে যোগ দিতে হবে তার।

আঙুলের ইনজুরির কারণে বিশ্বকাপ শেষ হয়ে গেছে বাংলদেশ অধিনায়ক সাকিব আল হাসানের। যার ফলে মঙ্গলবার দেশে ফিরে এসেছেন তিনি। তার সঙ্গে একই ফ্লাইটে দেশে এসেছেন লিটন। পারিবারিক কারণে দেশে ফিরে এসেছেন তিনি। জানা গেছে, লিটনের স্ত্রী দেবশ্রী সঞ্চিতা সন্তানসম্ভবা। দলের সূত্র জানিয়েছে, ৯ তারিখ পুনেতে দলের সঙ্গে যোগ দেবেন লিটন।

তবে লিটনের এবারের দেশে ফেরাটা সহজভাবে নিচ্ছে না বিসিবি। যার কারণে তার উপর চটেছে তারা। তাই লিটনকে শক্ত করেই বলে দিয়েছে, বৃহস্পতিবারের মধ্যে পুনেতে গিয়ে দলের সঙ্গে যোগ দিতে হবে লিটনকে। পাশাপাশি অনুশীলনও করতে হবে।

এক সূত্র জানিয়েছে, কোচের কাছে ছুটির আবেদন করা হাথুরু বিসিবির অনুমতি নিতে বলেন। পড়ে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন ঢাকায় কথা বলে লিটনের ছুটি মঞ্জুর করেন। বিশ্বকাপের মাঝে বারবার দেশে আসাটা ভালো চোখে দেখছে না বিসিবি। তাই লিটনকে জোর গলায় বলে দিয়েছে, আগামীকালের মধ্যে দলের সঙ্গে যোগ দিয়ে অনুশীলন করতে। আর যদি লিটন আগামীকালের মধ্যে দলের সঙ্গে যোগ না দেন, তাহলে তার উপর কঠোরও হতে পারে বিসিবি।

চলতি বিশ্বকাপের প্রথম দল হিসেবে গ্রুপ পর্ব থেকে বিদায় নিশ্চিত হয়েছে টাইগারদের। আগামী শনিবার (১১ নভেম্বর) অস্ট্রেলিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচটি খেলবে বাংলাদেশ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন