হোম জাতীয় রিমান্ড শেষে সাবেক খাদ্যমন্ত্রী ও দুই সচিবকে কারাগারে প্রেরণ

রিমান্ড শেষে সাবেক খাদ্যমন্ত্রী ও দুই সচিবকে কারাগারে প্রেরণ

কর্তৃক Editor
০ মন্তব্য 14 ভিউজ

জাতীয় ডেস্ক:

পৃথক হত্যার মামলায় রিমান্ড শেষে সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্য সচিব নজিবুর রহমান ও সাবেক স্বরাষ্ট্র সচিব মো. আমিনুল ইসলামকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে ঢাকার চিফ মেট্রপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন।

এদের মধ্যে, তেজগাঁও থানার রমিজ উদ্দিন হত্যা মামলায় সাধন চন্দ্র মজুমদার ও পল্টন থানার যুবদল নেতা শামিম হত্যা মামলায় নজিবুর রহমান ও মো. আমিনুল ইসলাম রিমান্ডে ছিলেন।

এর আগে, বৃহস্পতিবার দুপুরে রিমান্ড শেষে তাদেরকে আদালতে হাজির করে কারাগারে আটকে রাখার আবেদন করে পুলিশ। অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা তাদের জামিন আবেদন করেন। পরে শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তাদেরকে কারগারে পাঠানোর আদেশ দেন।

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর রাতে রাজধানীর ভাটারা এলাকা থেকে সাধন চন্দ্র মজুমদারকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরদিন ৪ অক্টোবর তেজগাঁও থানার হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে তার ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে আদালত তার ৭ দিনের রিমান্ডে পাঠান।

এদিকে, গত ৬ অক্টোবর নজিবুর রহমান ও মো. আমিনুল ইসলামকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরদিন তাদের শামিম হত্যা মামলায় তাদের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত তাদেরকে ৩ দিনের রিমান্ডে পাঠান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন