হোম রাজনীতি ‘মেয়েলোক দেখলেই অনেকের বিয়ে করতে মন চায়, আর নির্বাচন এলেই দাঁড়ায়’

রাজনীতি ডেস্ক:

নড়াইল-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটুকে কটাক্ষ করে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস বলেছেন, আমাদের দেশে কিছু লোক আছে, তাদের বলে ম্যারেজ মঙ্গার। মানে হল- তাদের একটু বয়স থাকলে একেবারে মেয়েলোক দেখলেই বিয়ে করতে ইচ্ছে করে। আর একরকম আছে ইলেকশন মঙ্গার। নির্বাচন আসলে তারা দাঁড়াবেই। এজন্য জন্য যা যা বিক্রি করতে হয় করবে।

নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুরে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা।

সৈয়দ ফয়জুল আমীর লিটু নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান। গত ১৪ ডিসেম্বর যাচাইবাছাইয়ে তার মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা। পরে নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে না পেয়ে উচ্চ আদালতে যান লিটু। সেখানে তিনি প্রার্থিতা ফিরে পান এবং তাকে ট্রাক প্রতীক বরাদ্দ দেয়া হয়।

তিনি এবং মাশরাফী বিন মোর্ত্তজাসহ নড়াইল-২ আসনে মোট সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

লিটু আওয়ামী লীগের নেতা হয়েও স্বতন্ত্র প্রার্থী হওয়া তার ওপর ক্ষোভ প্রকাশ করেন জেলা সভাপতি সুভাস বোস। তিনি বলেন, এক ভদ্রলোক নাকি সুপ্রিম কোর্ট পর্যন্ত গিয়ে একখান চাপরাশ নিয়ে এসেছেন। সেই চাপরাশ হলো ট্রাক। এই ভদ্রলোক আমার বিপক্ষেও নির্বাচন করেছিলেন (জেলা পরিষদের চেয়ারম্যান পদে)।

সুভাস বোস বলেন, দলের অনেক নেতা মনোনয়ন না পেলে বিমুখ হচ্ছেন। এই কি দল? এই কি দলের আদর্শ? যদি দল করতে হয়, আওয়ামী লীগ করতে হয় বঙ্গবন্ধুর আদর্শ মেনে নিতে হবে। জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মেনে নিতে হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন