হোম জাতীয় মেহেরপুরে চোর সন্দেহে ৩ জনকে গণপিটুনি

জাতীয় ডেস্ক :

মেহেরপুর সদর উপজেলার কাঁঠালপোটা গ্রামে চোর সন্দেহে তিনজনকে গণপিটুনি দিয়েছে গ্রামবাসী। মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরের দিকে কাঁঠালপোতা ব্রিজের কাছে গণপিটুনির ঘটনা ঘটে।

গণপিটুনির শিকার ওই তিন ব্যক্তি হলেন- ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকান্দি গ্রামের সেকেন্দার আলীর ছেলে আনিস (৩৫), চরগোয়াল গ্রামের গোলাম মোস্তফার ছেলে বকুল (৪২) ও মহেশপুর উপজেলার ঠান্ডু মিয়ার ছেলে অপু (১৯)।

স্থানীয়রা জানান, একটি মোটরসাইকেল চুরি করে দ্রুত গতিতে পালিয়ে যাচ্ছিলেন তিন চোর। তাদের ধাওয়ার পর কাঁঠালপোতা ব্রিজের কাছে পড়ে গেলে গ্রামবাসী গণপিটুনি দেয়। এ সময় খবর পেয়ে সদর থানা পুলিশের একটি টিম তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য আশাদুল ইসলাম আশা বলেন, গত ২ মাস ধরে গ্রামে চুরির সংখ্যা বেড়ে যাওয়ায় গ্রামবাসী বিক্ষুব্ধ হয়ে আছে। কয়েকদিন আগেও একটি মোটরসাইকেল চুরি হয় যা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। সিসিটিভির ফুটেজ অনুযায়ী একজনকে শনাক্ত করা হয়। মঙ্গলবার শনাক্তকারী ওই চোরকে দেখে গ্রামবাসী বিক্ষুব্ধ হয়ে যায়। চুরির সময় হাতেনাতে ঘেরাও করে তাদের গণপিটুনি দেয় গ্রামবাসী।

মেহেরপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম জানান, গণপিটুনির শিকার তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। মেডিকেল পরীক্ষার পর তাদের অবস্থা বোঝা যাবে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা পাশের জেলা থেকে এসে চুরির ঘটনা ঘটায়। এলাকার সার্বিক পরিস্থিতি শুনে অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন